আখেরি মোনাজাতে মেট্রোরেল চলবে ৯ ঘণ্টা

ছবি- সংগৃহীত।

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতে অংশগ্রহণকারী মুসল্লিদের সুবিধার্থে আগামী রোববার (২২ জানুয়ারি) মেট্রোরেল ৯ ঘণ্টা চালানো হবে বলে জানিয়েছে সড়ক ও সেতু মন্ত্রণালয়। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার শেখ ওয়ালিদ ফয়েজ।

তিনি বলেন, বিশ্ব ইজতেমার মোনাজাতে অংশগ্রহণকারী মুসল্লিদের সুবিধার্থে আগামী রোববার (২২ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মেট্রোরেল চলাচল করবে। এছাড়াও বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত স্টেশন দুটিতে এমআরটি পাস বিক্রি বন্ধ থাকবে।

ইজতেমার দ্বিতীয় পর্বের শেষ দিন আখেরি মোনাজাত উপলক্ষে যাত্রী সাধারণের চলাচলের সুবিধায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উত্তরা উত্তর মেট্রোরেল স্টেশন থেকে আগারগাঁও স্টেশন পর্যন্ত ট্রেন চলাচল করবে।

আরো পড়ুন:
>বিশ্ব ইজতেমায় আখেরি মোনাজাত আজ
>ঝিকরগাছায় ধান ক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার

মুসলিম বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় জমায়েত বিশ্ব ইজতেমা। বিশ্বের বিভিন্ন দেশের বিভিন্ন অঞ্চলের লাখো ধর্মপ্রাণ মুসলমান এতে সমবেত হয়েছেন। এরইমধ্যে চলছে দ্বিতীয় পর্বের তৃতীয় দিনের বয়ান। বেলা ১১টার পর শুরু হবে আখেরি মোনাজাত। এরই মধ্যে হাজারো মানুষ মোনজাতে অংশ নিতে ছুটছেন ইজতেমা ময়দানের দিকে।

জানুয়ারি ২২.২০২৩ at ১০:০৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর