স্বপ্ন পূরণ হলো আলিফের 

সাভারে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, সেলাই মেশিন, সাদাছড়ি ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, সেলাই মেশিন, সাদাছড়ি ও শীতবস্ত্র বিতরন করেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর। এসময় ২০ টি সেলাই মেশিন, ২০টি হুইল চেয়ার ৩০টি সাদাছড়ি ও প্রায় শতাধিক প্রতিবন্ধী ও হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

সবার আগে হুইলচেয়ার পেয়ে আনন্দিত হয় শারীরিক প্রতিবন্ধী শাহাদাত হোসেন আলিফ এ কথা বলেন, আলিফের বাবা সুরফার। তিনি আরো বলেন,দারিদ্রতার কারণে ছেলেকে হুইলচেয়ার কিনে দিতে পারেনি। আজ আমার সে স্বপ্ন পূরণ হলো সমর চেয়ারম্যানের কারনে। উক্ত অনুষ্ঠানের বক্তব্যকালে, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ প্রতিবন্ধিতা সমাজের কোনো বোজা নয়।

আরো পড়ুন:
> ২০২২ সালে সিলেট বিভাগে সর্বোচ্চ ১০৪ টি খুনের ঘটনা ঘটেছে
> অভয়নগরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত

তারই ধারাবাহিকতায় ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আজকেরে বিতরণী অনুষ্ঠান। বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ও তার পরিবারের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। এবং করনা ও ডেঙ্গু থেকে সচেতনতা বৃদ্ধির জন্য সকলের প্রতি আহবান জানান তিনি। ফাতেমা আক্তার নামের এক নারী সেলাই মেশিন দিয়ে কান্নায় ভেঙে পড়েন। অশ্রু ঝরে দুচোখ জুড়ে যেন স্বপ্নের দিগন্ত। সাংসারিক কর্মকাণ্ডের পাশাপাশি স্বাবলম্বী হতে চান তিনি।

উক্ত বিতরন অনুষ্ঠানের আরো উপস্থিত ছিলেন আর,টি,ভি অনুষ্ঠানের হাত বাড়িয়ে দিলাম মানবিক সংগঠনের পরিচালক সৈয়দ মনিরা ইসলাম,তেঁতুলঝোড়া ইউনিয়নের ইউপি সদস্য, ফিরোজ কাজল, মিন্টু আহমেদ, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের সচিব মীর আব্দুল বারেক সহ আরোও অনেকে উপস্থিত ছিলেন ।

জানুয়ারি ১০, ২০২৩ at ১৯:২১:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস