সাভারে ডিবির অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

সাভার এবং আশুলিয়ায় মাদকবিরোধী পৃথক অভিযান পরিচালনা করেছে পুলিশ। অভিযানে ৩ কেজি গাঁজা ও ৩২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

রোববার (৮ ডিসেম্বর) রাতে ঢাকা জেলার সাভার এবং আশুলিয়া থানা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ জানায়, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা শাখার এসআই মো. জহিরুল ইসলামের নেতৃত্বে ফোর্সসহ সাভার থানাধীন কাউন্দিয়া এলাকায় অভিযান চালানো হয়। এসময় ১২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. বাবলু (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। সে রাজধানীর শাহআলী থানাধীন দক্ষিণ বিসিল এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে।

অপরদিকে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা শাখার এসআই মো. সহিদুল ইসলাম ফোর্সসহ আশুলিয়া থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন। রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়া থানাধীন বলিভদ্র বাজার এলাকায় দুই কেজি গাঁজাসহ মো. ফজল শেখ (৩৮) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেন। তার গ্রামের বাড়ি যশোর জেলায় তার পিতার নাম আব্দুল মালেক শেখ।

অন্যদিকে ডিবির এএস আই (নি.) সুলতান মাহমুদ ও এসআই (নি.) মোহাম্মদ শাহাদাত ফোর্সসহ আশুলিয়া থানাধীন চারাবাগ এলাকায় বিশেষ অভিযান চালান। এসময় এক কেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবাসহ মোসা. রাহাতনকে (৫০) গ্রেফতার করেন। তিনি মো. মন্তাজ মিয়ার স্ত্রী।

এছাড়া একই এলাকা থেকে ১৫০ (একশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ আ. সালাম (৪৫) নামে আরেক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। সে চাপাইনবয়াবগঞ্জ জেলার সদর উপজেলার কলাপট্টি রেলবাগান এলাকার মো. আমজাদ হোসেনের ছেলে।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামানের দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মুবাশশিরা হাবিব খানের তত্ত্বাবধানে অভিযান চালানো হয়।

আরো পড়ুন:
>ঝিকরগাছায় শীতার্ত ৩৫০ পরিবারে হাসি ফোটালো জাগরণী সংসদ
>বৈদ্যুতিক মিটার চুরির সাথে জড়িত ০৭ চোরকে গ্রেফতার

ঢাকা জেলায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে আমাদের নিয়মিত অভিযান চলছে। গতকাল পৃথক অভিযান পরিচালনা করে চারজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে উভয় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা করা হয়েছে।

জানুয়ারি ০৯.২০২৩ at ২০:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর