ক্ষেতলালে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা 

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন এর আয়োজনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। ৫ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার বড়তারা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বড়তারা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোজাফফর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বন্যা।

উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক আমানুল্লাহ আমানের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ছফিউল্লা সরকার, বড়তারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের আকন্দ, কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান আলী খান, কালাই সরকারি মহিলা কলেজের প্রভাষক আনোয়ারুল ইসলাম।

২০২২ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় (এসএসসি) জিপিএ ৫ প্রাপ্ত ২৬ জন এবং ৫ম শ্রেণির বার্ষিক পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ৩৩ জনসহ মোট ৬৪ জন শিক্ষার্থীকে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এসময় সাফল্যমণ্ডিত ফলাফলের জন্য বড়তারা উচ্চ বিদ্যালয়, কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয় এবং নওটিকা-কেশুরতা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সকল সহকারী শিক্ষক এবং ম্যানেজিং কমিটির সভাপতি ও সদস্যদেরও সন্মাননা স্মারক প্রদান করা হয়।

আরো পড়ুন:
>ফুলবাড়ীতে বিয়ের প্রলোভনে দেখিয়ে নারীকে ধর্ষণ ,থানায় মামলা 
>ভাঙ্গুড়ায় পৌরসভা কর্তৃক শীতবস্ত্র বিতরণ
>বৃহস্পতিবার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে যশোরে, ৯ ডিগ্রি

এসময় উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন এর সিনিয়র সহ সভাপতি রাসেল আহমেদ, কোষাধ্যক্ষ রওনক মাহমুদ, নওটিকা কেশুরতা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মাছুদা বেগম, কৃতি শিক্ষার্থীদের অভিভাবক এবং বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ০৫.২০২৩ at ১৭:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর