কাজিপুরে শেখ রাসেল অ্যটলেটিকস প্রতিযোগিতার প্রস্তুতি সভা 

কাজিপুরে শেখ রাসেল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাটলেটিকস প্রতিযোগিতা ২০২৩ সফল করতে প্রস্তুতি সভার আয়োজন করে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা।

বৃহস্পতিবার ৫ জানুয়ারি সকালে উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন ইউএনও সুখময় সরকার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। ১৯৯০ সালের পর এবার জাতীয়ভাবে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন উপজেলার সকল মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও মাদ্রাসার প্রধান শিক্ষকগণ ছাড়াও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হাসিবুল্লাহ, উপজেলা একাডেমিক সুপারভাইজার আতিকুর রহমান, মাইজবাড়ী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন প্রমূখ।

আরো পড়ুন:
>মুজিব আদর্শে অবিচল আস্থার আরেক নাম অ্যাডভোকেট একে শিকদার আজাদ
>নাইক্ষ্যংছড়ি দূর্গম পাহাড়ে তীব্র শীতে কাঁপছে সাধারণ মানুষ

উপজেলার ৫৩ টি উচ্চ মাধ্যমিক স্কুল , ৭ টি কারিগরি স্কুল এবং ও একই পর্যায়ের ১১ টি মাদ্রাসার ছাত্র ছাত্রী আলাদাভাবে শ্রেণী অনুযায়ী ৪ টি গ্ৰুপে হাইজাম্প, লংজাম্প, ১০০ মিটার দৌড়, ২০০মিটার দৌড়সহ ২৪ টি ইভেন্টে অংশগ্রহণ করতে পারবে। আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বাছাই পর্ব শেষে ২৫ জানুয়ারি চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

জানুয়ারি ০৫.২০২৩ at ১৬:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর