উত্তরার ৩ নং সেক্টরের, দি জুট বাড়ির বিরুদ্ধে রাজউক প্ল্যান না মানার অভিযোগ

রাজধানী উত্তরার ৩ নং সেক্টরের ৮নং রোডের ৭ নং বাড়ির (দি জুট) বিরুদ্ধে রাজউক প্ল্যান না মেনে পাশের খালি প্লোটের সিমানা দেয়াল দখল করে স্থাপনার অভিযোগ উঠেছে। সরেজমিনে গিয়ে দেখা যায়, পাশের প্লটটির দেয়াল দখল করে রাজউকের নিয়ম নিতীর তোয়াক্কা না করে ইট সিমেন্টের স্থাপনা গড়ে তুলেছেন। উক্ত দি জুট বাড়ির মালিকের নাম ডাঃ এম কাশেম আলী (পিএইচডি) কৃষি বিশেষজ্ঞ।

গণমাধ্যম কর্মী এবিষয়ে জানার জন্য বাড়ির মালিকের সাথে সাক্ষাৎ বা কথা বলতে চাইলেও ব্যর্থ হন বাড়ির দায়িত্ব রত দারোয়ান বা কোন লোকজনকে পাওয়া যায়নি। উক্ত ভবনটি নিয়ে রাজউকের অথরাইজড অফিসার মাহবুবুল আলমের সাথে কথা হলে তিনি বলেন এর আগেও আমরা বাড়িটিকে ঘুরিয়ে দিয়েছি পুনরায় আবার তারা একই নীতি অবলম্বন করে বাড়িটি নির্মাণ করেন।

আরো পড়ুন:
>বগি লাইনচ্যুত, সারাদেশের সঙ্গে খুলনার রেল যোগাযোগ বন্ধ
>প্রাথমিকে বৃত্তি পাবে সাড়ে ৮২ হাজার শিক্ষার্থী

পাশের খালি ফ্ল্যাটের মালিক নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি বলেন আসলে আমি বিপদে আছি এই ভদ্রলোককে বারবার ওয়ার্নিং দেওয়া সত্ত্বেও তিনি কোনোভাবেই বিরত হচ্ছেন না। আমি পুনরায় রাজউককে অভিযোগ করব বলে সিদ্ধান্ত নিয়েছে দেখি রাজউক কি ব্যবস্থা গ্রহণ করেন। তিনি আরো বলেন বৃষ্টি হলেই তার বাড়ির পানি এবং ছাদের পানি আমার খালি প্লটে এসে পড়ে। ভবিষ্যতে আমি কিভাবে এখানে বাড়ি নির্মাণ করব এবং কিভাবে থাকবো।

জানুয়ারি ০২.২০২৩ at ১৬:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর