রাজশাহীতে আ.লীগের জনসভা ৪ ফেব্রুয়ারি

ছবি- সংগৃহীত।

রাজশাহীতে আওয়ামী লীগের জনসভা ৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। দলটির সভাপতিমণ্ডলীয় সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন বৈঠকে উপস্থিত একাধিক নেতা। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীয় সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

বৈঠক সূত্রে জানা যায়, আগামী ৪ ফেব্রুয়ারি রাজশাহী বিভাগে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই জনসভাকে সফল করতে আগামী ৮ জানুয়ারি রাজশাহী বিভাগের পাঁচ সাংগঠনিক ইউনিটের বর্ধিত সভার তারিখ চূড়ান্ত করা হয়েছে।

সেগুলো হলো- রাজশাহী মহানগর, রাজশাহী জেলা, নাটোর জেলা, চাপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলা আওয়ামী লীগ। এই বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতারাও উপস্থিত থাকার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে একাধিক সূত্র জানিয়েছেন।

আরো পড়ুন:
>দেড়’শ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে পাইকগাছা পৌরসভা, প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ
>দক্ষিণ আফ্রিকায় জোহানেসবার্গে ট্যাংকার বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ১৮
>রাঙ্গুনিয়ায় সাংবাদিক মারধরের ঘটনায়, গ্রেফতার- ১

সভায় নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্লাহ, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পীযুষ কান্তি ভট্টাচার্য, ড. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, শাজাহান খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, এএইচএম খায়রুজ্জামান লিটন ও সিমিন হোসেন রিমি উপস্থিত ছিলেন।

ডিসেম্বর ২৭.২০২২ at ১৭:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ