মদনে শ্যালকের হাতে বোন জামাই খুন

নেত্রকোণার মদনে পূর্ব বিরোধের জের ধরে হামলায় সাজাত মিয়া (৩২) নামে এক যুবক খুন হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার নায়েকপুর ইউনিয়নের মাখনা গ্রামে এ ঘটনা ঘটে। এতে জড়িত থাকার অভিযোগে আব্দুল মজিদ (৬২) নামে একজনকে আটক করেছে পুলিশ।

নিহত সাজাত মিয়া মাখনা গ্রামের মানিক মিয়ার ছেলে। এ ঘটনায় আরো চারজন আহত রয়েছেন। আহত মানিক মিয়ার (৬০) অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আহত রহমত আলী, সুজাতকে মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আহত মজিদ মিয়াকে পুলিশ হেফাজতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, মাখনা গ্রামের নিহত সাজাত মিয়া প্রতিপক্ষ কবির হোসেনের প্রতিবেশী চাচাতো বোন জামাই। কিছুদিন আগে সাজাত মিয়ার পালিত হাঁস নিয়ে যান শ্যালক কবির হোসেন। এ নিয়ে দু’পক্ষের মধ্যে মামলাও হয়। পরে স্থানীয় লোকজন বিষয়টি মীমাংসা করে দেয়।

আরো পড়ুন :
>কাজিপুরে অভ্যন্তরীণ ধান-চাল সংগ্ৰহ, লক্ষমাত্রা অর্জনে নিশ্চয়তা নেই 
>বাংলাদেশে আরও তুরস্কের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর
>চিনে নতুন করোনা ভেরিয়েন্ট, বেনাপোল স্থলবন্দরে সর্বচ্চ সতর্কতা  

মঙ্গলবার সকালে সাজাত মিয়া বাড়ির সামনের হাওরে তার পালিত হাঁস ছেড়ে রাস্তার পাশে দোকানে বসে ছিলেন। এ সময় শ্যালক কবির হোসেন ও শহীদ মিয়ার সঙ্গে সাজাদ মিয়ার তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে কবির হোসেনসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে সাজাদ মিয়ার ওপর হামলা করেন। এ সময় আরো চারজন আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক সাজাতকে মৃত ঘোষণা করেন।

মদন থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, মাখনা গ্রামে সাজাত নামে একজন নিহত হয়েছেন। মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মজিদ মিয়া নামে এক ব্যাক্তিকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। লিখিত অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডিসেম্বর ২৭.২০২২ at ১৭:০৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ