যশোরে গৃহবধূ ধর্ষণে দুইজন আটক

ছবি: সংগৃহীত

যশোর শহরের বেজপাড়া পানিরট্যাংক এলাকার একটি ভাড়াবাড়িতে বসবাসকারী এক গৃহবধূ (২৫)। এই ঘটনায় দুইজনের নামে কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে। পুলিশ দুইজনকে আটক করেছে। আসামিরা হলো, পিরোজপুর সদর উপজেলার জুজখোলা গ্রামের আমিন উদ্দিনের ছেলে বর্তমানে যশোর শহরের খড়কী এলাকার রেললাইনের পাশে মহিদুল শেখ ওরফে হানিফ (৪২) এবং বেজপাড়া আনসান ক্যাম্পের পাশের আতিয়ারের বাড়ির ভাড়াটিয়া মৃত আমজাদ শেখের ছেলে জাফর শেখ (৪৫)।

আরো পড়ুন:
> এবার বিরাট কোহলির সান্নিধ্যে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল
> অভাব ঘোচাতে পথে নেমে জীবন গেলো এক কিশোরের

ওই গৃহবধূ কোতয়ালি থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, তিনি এবং আসামি জাফর একই এলাকায় পাশাপাশি বাড়িতে ভাড়া থাকেন। জাফর পুরনো মোবাইল ফোন কেনাবেচা ও ভাংড়ি মালামালের ব্যবসা করে। সেই সূত্রে পরিচয়। তিনি একটি পুরনো মোবাইল ফোনসেট কেনার জন্য জাফরকে প্রস্তাব দেন। গত ১৮ ডিসেম্বর সন্ধ্যা সোয়া ৭টার দিকে জাফর তার বাড়িতে আসে এবং একটি পুরানো মোবাইল ফোনসেটের সন্ধান পাওয়া গেছে বলে জানায়। সেখানে গিয়ে মোবাইল নিয়ে আসতে হবে বলে প্রস্তাব দিলে তিনি সরল বিশ্বাসের তার কথায় রাজি হন। জাফরের সাথে তিনি খড়কী এলাকার আসামি হানিফের বাড়িতে যান।

তিনি ঘরে ঢোকামাত্রই জাফর ঘর দেখে বেরিয়ে বাইরে থেকে দরজার ছিটকানি আটকে দেয়। ওই ঘরে আগে থেকে আসামি হানিফ ছিলো। সে সময় হানিফ তাকে ধর্ষণ করে। সে সময় তিনি চিৎকার দিলে জাফর ছিটকানি খুলে দেন। এবং হানিফসহ দুইজন পালিয়ে যায়। পরে তিনি বাইরে বের হয়ে স্থানীয় লোকজনকে ঘটনাটি বলেন। এবং কোতয়ালি থানায় গিয়ে মামলা করেন। পরে পুলিশ গত মঙ্গলবার দুই আসামিকে আটক করে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

ডিসেম্বর ২১, ২০২২ at ২১:৫৭:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস