বগুড়ায় গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের বর্ষ সমাপনী সভা অনুষ্ঠিত

সুরক্ষার ছায়ায় কোটি জীবন মূল মন্ত্রে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বগুড়া রিজিওনালের বর্ষ সমাপনী ও বিশেষ ব্যবসা উন্নয়ন সভা – ২০২২ অনুষ্ঠিত হয়েছে। ২১ ডিসেম্বর বুধবার দুপুরে নিজ কার্যালয়ে রিজিওনাল ম্যানেজার আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, এসইভিপি ও বিভাগীয় প্রধান (রিটেইল বিজনেস) মাহমুদুর রহমান খান।

তিনি বীমার গুরুত্ব আরোপ করে বলেন, বীমা পলিসি গ্রহণে গ্ৰাহক যত বেশি হবে, জাতীয় উন্নয়নে একটি দেশের তত বেশি গুরুত্ব অনস্বীকার্য। বিশ্বের উন্নত দেশে সকল ক্ষেত্র বীমার আওতায় হওয়ায়, আজকে তারা সমৃদ্ধশালী। আমাদের পাশ্ববর্তী দেশ ভারতে জাতীয় উন্নয়নে বীমার অবদান চার শতাংশ, আর আমাদের মাত্র ০.৫ শতাংশ। জনগণকে বীমার ভ্রান্ত ধারণা থেকে সচেতন ও বীমামুখি করতে সংশ্লিষ্ট সকলকে তাগিদ দেন।

আরো পড়ুন :
>ভাঙ্গুড়ায় পিছিয়ে পড়া ছাত্রীদের পাশে মেয়র রাসেল 
>ঘোড়াঘাটে দুই ট্রাকের সংঘর্ষ অল্পের জন্য প্রাণে বেঁচে গেলো চারজন
>কলকাতা মাতাতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা ডিপজল

সভায় আরো বক্তব্য রাখেন, এসভিপি (হেড অফ ব্রাঞ্চ সার্ভিসেস) আমিনুল ইসলাম, সহকারী রিজিওনাল ম্যানেজার মিনহাজুল আবেদীন, এরিয়া ম্যানেজার টিপু সুলতান, ব্রাঞ্চ ম্যানেজার শ্যামলী প্রমূখ। সভায় উপস্থিত ছিলেন, বগুড়া রিজিওনালের এরিয়া ম্যানেজার, ব্রাঞ্চ ম্যানেজারগণ। গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বাংলাদেশের সুনামধন্য প্রতিষ্ঠান এপেক্স লি. , স্কয়ার লি. ও ব্রাকের মালিকানায় পরিচালিত দেশের আন্তর্জাতিক মানের আধুনিক নির্ভরযোগ্য আর্থিক প্রতিষ্ঠান।

ডিসেম্বর ২১.২০২২ at ১৯:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর