ঘোড়াঘাটে দুই ট্রাকের সংঘর্ষ অল্পের জন্য প্রাণে বেঁচে গেলো চারজন

দিনাজপুরের দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ্অল্পের জন্য বেঁচে গেলো ৪ জন। ২০ ডিসেম্বর মঙ্গলবার ভোর চারটায় দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলর দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হিলিমোড় সংলগ্ন স্থানে এই দুর্ঘটনা ঘটেছে। মহাসড়কের পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ছিল দুটি ট্রাক। সড়কটি দিয়ে দিনাজপুরের দিকে একসাথে যাচ্ছিল আরো দুটি মালবোঝাই ট্রাক। ঘন কুয়াশায় দাঁড়িয়ে থাকা ট্রাক গুলোকে দুর থেকে দেখতে না পেয়ে ঘটে সংঘর্ষ।

এতে ইট বোঝাই একটি ট্রাক ছিঁটকে সড়কের পাশে খাদে পড়ে দুমড়ে মুচরে যায়। অপরদিকে সড়কের উপরে গম বোঝাই আরো একটি ট্রাকের পুরো কেবিন চাপা খেয়ে দাঁড়িয়ে আছে দুর্ঘটনায় কবলিত ট্রাকটি। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় গম বোঝাই ট্রাকে থাকা এক জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ফায়ার সার্ভিস। তার অবস্থা আশংকাজনক হওয়ায় ভোরেই তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক।

গুরুতর আহত ওই ব্যক্তি হলেন গিয়াস উদ্দিন (১৭)। ফরিদপুরের নগরকান্দা উপজেলার বেড়া গ্রামের হারুনর রশিদের ন মিয়ার ছেলে। এদিকে এই দুর্ঘটনা অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন ট্রাক দুটিতে থাকা আরো চালকসহ তিনজন। ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার বলেন, ভোরবেলা খবর পেয়েই আমরা সেখানে যাই। ট্রাক দুটির বর্তমান যে অবস্থা তাতে কারোই বাঁচার কথা না। তবে ট্রাক দুটিতে থাকা তিনজন অক্ষত অবস্থায় রয়েছেন।

আরো পড়ুন :
>রাজাপুরে ১৬ শতাংশ জমির আধা পাকা ধান কেটে নেয়ার অভিযোগ
>ছাঁটাই কলে বছরে ১৬ লাখ টন চাল নষ্ট হচ্ছে : খাদ্যমন্ত্রী
>রাজাপুরে সরকারি কোয়ার্টারে দিন দুপুরে দুই ফ্লাটে দুর্ধর্ষ চুরি

গুরুতর আহত অবস্থায় আমরা এক জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছি। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. শামস্ বলেন, আহত ওই ব্যক্তির মাথায় গুরুতর আঘাত রয়েছে। সে কারণে তাৎক্ষণিক তাকে বগুড়ায় প্রেরণ করা হয়েছে। ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির বলেন, দুর্ঘটনার পরপরেই সড়কে থেমে থাকা ট্রাক দুটি চলে গেছে। দুর্ঘটনায় কবলিত ট্রাক দুটি ঘটনাস্থলেই রয়েছে। ট্রাক দুটির মালিক আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডিসেম্বর ২১.২০২২ at ১৯:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর