ঘোড়াঘাটে পুলিশের পাতানো ফাঁদে মাদক ব্যবসায়ী আটকা

দিনাজপুরের ঘোড়াঘাটে পুলিশের ফাঁদে আটকা পড়েআেটকা পড়েছে মোঃ গোলাম মোস্তফা (৩২) নামের এক মাদক ব্যবসায়ী। সাদা পোশাকে মাদক ব্যবসায়ী সেজে মো. গোলাম মোস্তফা নামের মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ঘোড়াঘাট থানা পুলিশ। সাদা পোশাকে মাদক ব্যবসায়ী সেজে ইয়াবা কিনতে যান কয়েকজন ছদ্মবেশী পুলিশ সদস্য। পুলিশের এই ফাঁদে ইয়াবা বিক্রি করতে এসে আটকা পড়ে যায় মাদক ব্যবসায়ী মো. গোলাম মোস্তফা। ১ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধা ৭টায় উপজেলার ১নং বুলাকীপুর ইউপির কুলানন্দপুর গ্রামের একটি রাস্তা থেকে তাকে গ্রেফতার করে ঘোড়াঘাট থানা পুলিশ।

তার কাছ থেকে জব্দ করা হয় ৩৫ পিচ ইয়াবা। যার বাজারমূল্য সাড়ে ১৭ হাজার টাকা। গ্রেফতারকৃত গোলাম মোস্তফা পাশ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার পূর্ব ফতেপুর গ্রামের মৃত ইদ্রিস আলীর পুত্র। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করে। ২ ডিসেম্বর শুক্রবার সকালে তাকে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির।

আরো পড়ুন:
২৫ কোটি ডলার ঋণ দিয়েছে বিশ্বব্যাংক
চট্টগ্রামে প্রধানমন্ত্রীর জনসভা হবে স্মরণকালের বৃহত্তম জনসভা- তথ্যমন্ত্রী 
বিনা নোটিশে ১৪৭ দোকান উচ্ছেদ প্রতিবাদে বাজার ব্যবসায়ীরা

তিনি বলেন, ‘বেশ কিছু দিন থেকেই আমাদের কাছে খবর আসছে যে, পাশ্ববর্তী উপজেলার কয়েকজন মাদক ব্যবসায়ী কৌশলে ঘোড়াঘাটে এসে মাদক ব্যবসা করছে। তারা ভাবে নিজ উপজেলা ছেড়ে অন্য উপজেলায় গিয়ে মাদক বিক্রি করলে পুলিশ তাদেরকে ধরতে পারবে না। তাদেরকে একটি জালে আটকানোর জন্য আমরাও কৌশল অবলম্বন করি।

আমাদের পুলিশ সদস্য মাদক ব্যবসায়ী সেজে গ্রেফতারকৃত আসামীর সাথে মোবাইলে যোগাযোগ করে। ছদ্মবেশী পুলিশ সদস্যরা তার কাছে ইয়াবা কিনতে চাইলে গ্রেফতারকৃত আসামী চড়া দাম চায়।সে জানায়, ঘোড়াঘাট-নবাবগঞ্জ উপজেলা সীমান্তে ইয়াবা বিক্রি করতে আসে। তার দেওয়া তথ্য ্অনুযায়ী ছদ্মবেশে থাকা পুলিশ সদস্যরা তাকে আটক করে।

ডিসেম্বর ০২.২০২২ at ১৯:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর