যশোর চেম্বার অব কমার্সের নির্বাচনে ৩২ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

ছবি- সংগৃহীত

আগামী বছরের ৭ জানুয়ারি যশোর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচনের ভোট গ্রহণ। নির্বাচনে ২১টি পদে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করবেন। নির্বাচনী লড়াইয়ে অংশ নিতে এখন চলছে মনোনয়নপত্র সংগ্রহ। এ পর্যন্ত ৩২ জন প্রার্থী তাদের মনোয়ননপত্র সংগ্রহ করেছেন বলে জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও যশোরের সিনিয়র সহকারী কমিশনার কেএম আবু নওশাদ।

নির্বাচনী তফসিলে উল্লেখ করা হয়েছে, প্রার্থীরা ২৭ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত মনোয়নপত্র সংগ্রহ করতে পারবেন। ২৬ নভেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ। মনোনয়নপত্র দাখিল ৪ ডিসেম্বর ও ১৮ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। ২০২৩ সালের ৭ জানুয়ারি নির্বাচনের ভোটগ্রহণ হবে। কালেক্টরেট স্কুলে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

আরো পড়ুন:
বন্ধুরা কেউ যেতে পারবেনা তাই ক্যাম্পাসেই গায়ে হলুদ
ভোলার চরফ্যাশনে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের
কুবিতে অবৈধভাবে ক্ষমতা দখলের প্রতিবাদে মানববন্ধন

তফসিলে বলা হয়েছে, নির্বাচনে সাধারণ সদস্য পদ ১২টি, সহযোগী সদস্যপদ ৬টি ও গ্রুপ সদস্য পদ (টাউন এসোসিয়েশন ও ট্রেড গ্রুপ) ৩টি। নির্বাচনে সদস্যরাই শুধুমাত্র নিজ নিজ শ্রেণির জন্য পদপ্রার্থী, প্রস্তাবক ও সমর্থক হতে পারবেন। দীর্ঘ ৮ বছর পর নির্বাচনী তফসিল ঘোষণায় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিতে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।

সূত্র- স্পন্দন

ডিসেম্বর ০২.২০২১ at ১১:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর