ফুলবাড়ীতে বিজিবি এ্যাথলেটিক্স প্রতিযেগিতায় চ্যাস্পিয়ান কক্সবাজার 

দিনাজপুর ফুলবাড়ীতে বিজিবি রংপুর রিজিয়ন সদর দপ্তর এর সার্বিক ব্যবস্থাপনায় ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) কর্তৃক আয়োজিত বিজিবি এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২২ এর সমাপ্তি হয়েছে। গত ২৮ নভেম্বর হতে অনুষ্ঠিত বিজিবি এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২২ বর্ডার গার্ড বাংলাদেশ এর ৫ টি রিজিয়ন এবং ২ টি স্বতন্ত্র সেষ্টর অংশগ্রহণ করেন

এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ৬ টি স্বর্ণ, ৫ টি রৌপ্য ও ২টি তাম্য পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে কক্সবাজার রিজিয়ন এবং ৫ টি স্বর্ণ ৩ টি রৌপ্য ও ৫ টি তাম্য পদক পেয়ে উত্তর পশ্চিম রিজিয়ন, রংপুর রানর আপ হয়েছে। গতকাল বুধবার (৩০ নভেম্বর) ফুলবাড়ী ২৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের সদর দপ্তরে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে বিজয়ী ও রানারআপ দলের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরন করেন রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান, বিএসপি, পিএসসি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলবাড়ী ২৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আলমগীর কবির। এ সময় রংপুর রিজিয়নের সকল সেক্টর কমান্ডার এবং দিনাজপুর সেক্টরের অধীন সকল ব্যাটালিয়ন অধিনায়কসহ সদর দপ্তর বিজিবি, ঢাকা এবং রংপুর রিজিয়নের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
ঝালকাঠি টিটিসির অধ্যক্ষের সরকারি গাড়ি, ভাড়ায় চালিত মাইক্রোবাসস্ট্যান্ডে
স্যার জগদীশ চন্দ্র বসু’র জন্মদিন উপলক্ষে, যবিপ্রবিতে সেমিনার অনুষ্ঠিত 
মেসির গোল-অ্যাসিস্ট ছাড়াও জেতে আর্জেন্টিনা!

প্রতিযোগিতায় শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় হিসাবে চট্টগ্রাম দক্ষিণ-পূর্ব রিজিয়নের সিপাহী অপু বিশ্বাস তার প্রতিযোগিতায় নম্বর- ১০৪৪৮৩ এবং ৮০৮৩২ নম্বর পেয়ে কক্সবাজার রিজিয়নের সিপাহী মোঃ কিবরিয়া শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

নভেম্বর ০১.২০২১ at ১১:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর