সাত বছর পর পিরোজপুর জেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন

আজ রবিবার পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। প্রায় সাত বছর পর অনুষ্ঠিতব্য এই কাউন্সিলকে কেন্দ্র করে জেলাব্যাপী দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উত্সাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই সম্মেলনের উদ্বোধন করবেন।

দলের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু এমপি প্রধান অতিথি ও কেন্দ্রীয় সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি প্রধান বক্তা হিসেবে সম্মেলনে বক্তব্য দেবেন। আওয়ামী লীগের দলীয় পতাকা।আওয়ামী লীগের দলীয় পতাকা। এছাড়া কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বিশেষ অতিথিসহ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন এবং কয়েকজন কেন্দ্রীয় নেতা ও সদস্য সম্মেলনে উপস্থিত থাকবেন।

আরো পড়ুন:
রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল

জেলা শহরের কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে সম্মেলনের স্থান নির্ধারণ করা হয়েছে। সম্মেলন উপলক্ষে শহরে বহু তোরণ নির্মাণসহ সড়কসমূহ ফেস্টুন ও রঙিন পতাকা দিয়ে সজ্জিত করা হয়েছে। দলের জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার বলেন, করোনাসহ বিভিন্ন কারণে সময়মতো ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত না হলেও সম্মেলনকে ঘিরে নেতা-কর্মী-সমর্থকদের মধ্যে ব্যাপক উত্সাহ ও আগ্রহের শেষ নাই।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. হাবিবুর রহমান মালেক বলেন, আগামী সংসদ নির্বাচন সামনে রেখে পিরোজপুর জেলা আওয়ামী লীগের কাউন্সিলের প্রস্তুতি ব্যাপক। কাউন্সিলর-ডেলিগেটসহ দলের কর্মী-সমর্থকদের অংশগ্রহণে সম্মেলনে প্রায় ১৫ হাজার মানুষের সমাগম হবে বলে তিনি জানান।

নভেম্বর ২৭.২০২১ at ১০:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ