বেপরোয়া ট্রাকের ধাক্কায় গুরুতর আহত ইবির তাওহিদুল

বেপরোয়া ট্রাকের ধাক্কায় তাওহীদুল টালুকদার (২০) নামে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বাংলা বিভাগের স্নাতক প্রথম বর্ষের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। আহত শিক্ষার্থীকে তাৎক্ষণিক বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা প্রদান করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধা ৭ টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সুষ্ঠু সমাধানের দাবীতে ঝিনাইদহ- কুষ্টিয়া হাইওয়ের মেইন সড়ক অবরোধ করে। অবরোধে ঝিনাইদহের মদনদাডঙ্গা ও কুষ্টিয়ার মধুপুর পর্যন্ত প্রায় পাঁচ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

আরো পড়ুন :
আজগর আলীর আমৃত্যু বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নিবেদিত কর্মী ছিলেন: সাবেক এমপি অ্যাড. মনির

আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীরা জানান, বেপরোয়া ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়েছে তাওহীদুল টালুকদার। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে গতিরোধক না থাকায় এ ঘটনা ঘটেছে। এটাই প্রথমবার না আগেও অনেক মর্মান্তিক ঘটনা ঘটেছে। যতক্ষণ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও প্রশাসন দুই দিনের মধ্যে গতিরোধক ও অতি দ্রুত ফুটওভার ব্রিজ বসানোর লিখিত দিয়ে আশা ব্যক্ত না করবে ততক্ষণ আমাদের আন্দোলন চলবে।

বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্র সূত্রে জানা যায়, সন্ধার পর পর বিশ্ববিদ্যালয়ের একটি ছেলে হাতে আহত হয়ে আসেন। চিকিৎসা কেন্দ্রের সর্বোচ্চটুকু চেষ্টা করেছি। তার হাতে তাৎক্ষণিক ব্যান্ডেজ করা হয়েছে।

এ বিষয়ে প্রক্টরিয়াল বডি জানান, আমরা বিষয়টি শোনার সাথে সাথে এখানে উপস্থিত হয়েছি। প্রক্টর স্যার বাহিরে থাকায় উপস্থিত হতে পারিনি। আমরা কথা দিলাম এক সপ্তাহের মধ্যে আমরা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে গতিরোধক দেওয়ার ব্যবস্থা করবো।

অক্টোবর ১৪,২০২২ at ২১:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নমহ/শই