পানির নিচে ট্রাক্টর তলিয়েও অলৌকিক ভাবে বেঁচে আছেন চালক ও হেলপার

কিশোরগঞ্জের তাড়াইলে গতকাল বৃহস্পতিবার ১২.৩০ঘটিকার সময় কিশোরগঞ্জ থেকে সেন্টারিং এর অতিরিক্ত মালামাল নিয়ে তাড়াইল উপজেলাধীন বেলংকা যাবার পথে তাড়াইল বাজার বেলংকা রোডে একটি ট্রাক্টর খাদে পরে যায়। এসময় গাড়িটি পানিতে ডুবে গেলেও অলৌকিক ভাবে বেঁচে যায় চালক ও হেলপার।ড্রাইভার ও হেলপার কে স্থানীয়রা তাড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

প্রত্যক্ষদর্শী জামাল ভূঁইয়া জানান, আমি রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলাম আমার চোখের সামনে একটি মালবাহী গাড়ী আসতেছিল দেখতে দেখতে গাড়ীটি ছিটকে গিয়ে রাস্তার পূর্ব পাশের গর্তে পানিতে পরে গেল। সাথে সাথে ড্রাইভার ও হেলপার পানিতে তলিয়ে গেল ভেবেছিলাম ওরা দুইজন হয়ত বা আর বেঁচে নেই কিন্তুু আল্লাহর রহমতে হঠাৎ দেখি দুজনেই পানির নীচ থেকে বেড়িয়ে এল অলৌকিক ভাবে বেঁচে গেল দুজনেই। গাড়িটি কেন এইভাবে হঠাৎ উল্টে গিয়ে পানিতে পরে গেল গাড়ির হেলপার মোসতাকিনের কাছে জানতে চাইলে সে জানায়, রাস্তা ভেঙ্গে যাওয়ার ফলে রাস্তার উপর বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে এই গর্তে গাড়ির পিছনের চাকা পরে যাবার সঙ্গে সঙ্গে গাড়ি উল্টে গিয়ে পানিতে পরে যায়,আমরা বেঁচে উঠব বলে মনে হচ্ছিল না আল্লাহ অলৌকিক ভাবে আমাদেরকে বাঁচিয়ে দিলেন।

এলাকাবাসী জানায়, বিগত দুই তিন বছর আগে এই রাস্তাটি পুনঃনির্মাণ করা হয়েছে কিন্তুু রাস্তাটির বর্তমানে বেহাল দশা। পথচারীরাও ভয়ে ভয়ে পথচলে কখন যে গাড়ি উল্টে গিয়ে গায়ের উপর এসে পরে তার কোন নিশ্চয়তা নেই। প্রতিদিন ছোট বড় হাজার হাজর গাড়ি এই রাস্তা দিয়ে চলাচল করে প্রায়ই এই রকম দুর্ঘটনা ঘটে। যে কোন সময় ঘটে যেতে পারে প্রাণহানীর মত মারাত্মক দুর্ঘটনা। তাই জনস্বার্থে এই রাস্তাটি মেরামত করা অত্যাবশ্যক।