বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশিপে ইবি শিক্ষার্থী তামান্নার স্বর্ণপদক জয়

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তামান্না আক্তার বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প ২০২২- এর উদ্বোধনী ম্যারাথনে প্রথম হয়ে স্বর্ণ পদক অর্জন করেছেন।

শুক্রবার সকালে আসরের প্রথম ইভেন্ট ১৫ কিলোমিটার ম্যারাথনে প্রথম স্থান অধিকার করেন তিনি। ইসলামী বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের উপ- পরিচালক আসাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

আরো পড়ুন :
শিবগঞ্জে নলকল ঔষুধ কারখানা অভিযান মালিক আটক

ঢাকার হাতিরঝিল সংলগ্ন এলাকায় বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পের ৩য় আসর উপলক্ষে এ ম্যারাথনে বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে ১২৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন বলে জানা যায়।

এসময়, স্বর্ণপদক জয়ী তামান্না আক্তার বলেন, ‘এ পুরষ্কার পেয়ে অনেক ভাল লাগছে। আরো চারটি ইভেন্টে অংশগ্রহণ করবো।পরের প্রতিযোগিতায়ও ধারাবাহিকতা ধরে রাখার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করে যাবো।

উল্লেখ্য, বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের গত আসরে পাঁচটি স্বর্ণপদক জিতে সেরা অ্যাথলেট নির্বাচিত হন তামান্না। এ ছাড়াও তিনি দেশের মাটিতে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে ২৩টি স্বর্ণপদক ও আন্তর্জাতিক পর্যায়ে একটি স্বর্ণপদক লাভ করেছেন।

সেপ্টেম্বর ০৯,২০২২ at ১৯:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /নম /শই