বিএনপি ৫শ জায়গায় বোমা ফাটায় আর আ. লীগ ৫৬০ জায়গায় মডেল মসজিদ বানায়: সাবেক এমপি অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, যারা জাতির পিতার হত্যাকারীদের রক্ষা করেছিল ও সরকারি চাকরি দিয়েছিল তারা এখনও বাংলাদেশের রাজনীতিতে রয়েছে। এখনও তারা ধ্বংস হয়নি। এখন তারা সাম্প্রদায়িক রাজনীতির মোহে রয়েছে। তারা বাংলাদেশের সাম্প্রদায়িক শক্তির উত্থান চায়।

এখন শুধু তারা বঙ্গবন্ধুকন্যার বিরোধিতা করে না তারা তাকে ক্ষমতা থেকে সরাতে চায়। তারা যে কোন উপায় যে কোনো মূল্যে ক্ষমতায় আসতে চায়। এর জন্য তারা দেশে ও আন্তর্জাতিক ভাবে নানা ষড়যন্ত্র করছে। তারা মিথ্যাচার ও গুজব রটিয়ে দেশ অস্থিতিশীল করতে চায়। এরাই দেশে হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি শুরু করেছিল। তারা গণতন্ত্রে বিশ্বাস করে না, শুধু গণতন্ত্রের লেবাস ধরে থাকে।

আরো পড়ুন :
বঙ্গবন্ধুর পলাতক খুনিদের শাস্তি কার্যকরের দাবি জানালেন মিন্টু
এসির বিষাক্ত গ্যাসে স্বামী-স্ত্রী নিহত, আহত ৩

বিএনপি ইসলামের লেবাসধারীদের সাথে নিয়ে এক সাথে ৫শ টি সিরিজ বোমা হামলা করে আর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা একসাথে সারা দেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোরের ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিতরঘুনাথ নগর মহাবিদ্যালয় মাঠে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা এখন চাই উন্নয়নের পথে হাঁটতে, এগিয়ে যেতে। এই পথযাত্রায় যেখানেই বাধা আসবে আমরা সেখানেই প্রতিবাদ করব। বিএনপি-জামাত যখনই সুযোগ পাবে এই বাংলাদেশকে আফগানিস্তানের মতো বানাবে অথবা পাকিস্তান শাসনের মতো দুঃশাসনে পরিণত করবে। এরা সুযোগ পেলেই দেশকে জঙ্গিবাদের অভয়ারণ্যে পরিণত করবে। তখন দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিপন্ন হবে ও সাধারণ মানুষের জীবনযাত্রা বিপন্ন হবে। আমরা জাতির পিতার সৃষ্ট বাংলাদেশে এমন কোন কিছু হতে দিতে পারিনা। তাই এদের এমন কোন কর্মকান্ড দেখলে আমরা তা শক্ত হাতে প্রতিরোধ করব।

পানিসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণল সম্পাদক আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, মুক্তিযুদ্ধ চলাকালীন ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলী, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর বাবার জান বরণ, জেলা পরিষদ সদস্য শাহানা আক্তার, উপজেলা জেলা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান আক্তার, লিয়াকত আলী, অ্যাড. রাসেল পারভেজ, হযরত আলী,

নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউদ্দিন শফি, প্রচার সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক শামসুজ্জোহা লোটাস, উপজেলা যুবলীগ নেতা মিঠু হোসেন, পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক মুনিরুল আলম মিশর, ঝিকরগাছা সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মিলন হোসেন সাদ্দাম, মহিলা ইউপি সদস্য হাসনাহেনা, হামিদা খাতুন, তরুণা খাতুন ও জবেদা বেগম, ইউপি সদস্য রেজাউল ইসলাম খোকা, আব্দুল আলিম, সাইফুল উসলাম পিন্টু, ছাত্রলীগ নেতা তানভির রাব্বি, স্বদেশ রেজা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, সাবেক ছাত্রলীগ নেতা হাসানুর ফয়েজ মজনু।

আগষ্ট ২০,২০২২ at :২০:১৭ (GMT+06)
দেশদর্পণ/আক/আম/শই