যবিপ্রবি’র বিজ্ঞান অনুষদের নবনিযুক্ত ডিন ড. মো. হাফিজ উদ্দিন

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) বিজ্ঞান অনুষদের ডিন হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. হাফিজ উদ্দিন।

বুধবার (১৭ আগস্ট) থেকে পরবর্তী দুইবছর উক্ত অনুষদের ডীন হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। যবিপ্রবির রেজিস্ট্রার প্রকৌশলী আহসান হাবীব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ড. মো. হাফিজ উদ্দিন কে আগামী দুই বছরের জন্য দায়িত্ব প্রদান করা হয়।

আরো পড়ুন :
আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানালেন এমপি রণজিৎ কুমার রায়
কোটচাঁদপুরে খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় বিএনপি’র দোয়া মাহফিল

বিজ্ঞপ্তিতে জানানো হয়,যবিপ্রবি’র বিজ্ঞান অনুষদের ডিন হিসেবে রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুমন চন্দ্র মোহন্ত এর দ্বায়িত্বের মেয়াদ ১৮/০৮/২০২২ তারিখে শেষ হবে বিধায় যবিপ্রবি আইন ২০০১ এর ২৩(৫) ধারা মোতাবেক গণিত বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. মো. হাফিজ উদ্দিন কে ১৭/০৮/২০২২ খ্রি: তারিখ হতে আগামী ০২(দুই) বছরের জন্য বিজ্ঞান অনুষদের ডীনের দায়িত্ব প্রদান করা হলো। যোগদানের পর দায়িত্ব পালনের জন্য তাকে বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে বলে বিজ্ঞাপ্তিতে উল্লেখ করা হয়।

নবনিযুক্ত ডিন ড. মো. হাফিজ উদ্দিন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। পরবর্তীতে ২০১১ সালে তিনি যবিপ্রবির গণিত বিভাগে যোগদান করেন।

আগষ্ট ১৭,২০২২ at ১০:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/শই