আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানালেন এমপি রণজিৎ কুমার রায়

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী পালন অনুষ্ঠানে আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানালেন, যশোর-৪ আসনের এমপি রণজিৎ কুমার রায়।

মঙ্গলবার সকালে অভয়নগর থানা পুলিশের আয়োজনে থানা চত্বরে অনুষ্ঠিত ১৫আগস্ট শোক দিবস পালন ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সদস্যদের হত্যা করে বিপথগামীরা এদেশকে সম্পূর্ণরূপে ধ্বংস করতে চেয়েছিল কিন্তু সেটা তারা পারেনি কারণ এদেশের জনগণ বঙ্গবন্ধুকে ভালোবেসে পুনরায় ভোট দিয়ে তাঁর কন্যাকে নির্বাচিত করেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার এদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে।

আরো পড়ুন :
কোটচাঁদপুরে খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় বিএনপি’র দোয়া মাহফিল
বিকাশ এজেন্টের হুন্ডির ব্যবসা মানি লন্ডারিংয়ের অভিযোগে বন্ধ ৩০০ বিকাশ এজেন্ট সিম

 

আগামী নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ হওয়ার উদ্বাত্ত আহবান জানান তিনি। থানার ওসি একেএম শামীম হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যক্ষ শেখ আবদুল ওহাব, যশোরের অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার, ইউএনও মেজবাহ উদ্দীন, নওয়াপাড়া সরকারি কলেজের অধ্যক্ষ রবিউল হাসান ও বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মদ খান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগনেতা গাজী নজরুল ইসলাম, ইব্রাহিম হোসেন বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আকতারুজ্জামান তারু ও ডা, মিনারা পারভীন, যুবলীগের আহবায়ক তালিম হোসেন, নওয়াপাড়া প্রেস ক্লাবের কর্মকর্তা শাহিন আহমেদ, ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দিন, ছাত্রলীগনেতা শাহ খালিদ মামুন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন, থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল ও শিক্ষক দেবাশীষ রাহা।

আগষ্ট ১৬,২০২২ at ২১:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জার/শই