জ্বালানি ও সারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাসদের মানববন্ধন

জ্বালানি তেল ও সারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে দেশব্যাপী জাসদ এর কর্মসূচির অংশ হিসাবে নওগাঁর বদলগাছীতে মানববন্ধন, সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর বদলগাছী উপজেলা শাখার উদ্যোগে বুধবার সকাল ১১ টায় উপজেলা পরিষদের সামনে কেরসিন, পেট্রোল, অকটেন ও সারের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে মনববন্ধর, সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন :
ভূয়া দন্ত চিকিৎসা সেবা ডেন্টিস্টের বিরুদ্ধে অভিযোগ
পশ্চিমবঙ্গে বাস-সিএনজির সংঘর্ষে, ৯ নারীসহ নিহত ১০

মানববন্ধনে জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী বলেন, সার ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি সাধারণ মানুষের উপর এর নেতিবাচক প্রভাব ফেলেছে। মূল্যবৃদ্ধির ফলে বাজারে নিত্য প্রয়োজনীয় সকল জিনিসের দাম বাড়তে শুরু করেছে। সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা কমে যাচ্ছে। এ অবস্থায় মানুষ দিশেহারা হয়ে পড়েছে। এ অবস্থা চলতে থাকলে সাধারণ মানুষ আরো দিশেহারা হয়ে পড়বে।

জাসদ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এস.এম. আজাদ হোসেন মুরাদ বলেন, সারের মূল্য বৃদ্ধির ফলে কৃষি উৎপাদন ক্ষতিগ্রস্ত হবে। জনগণের খাদ্য নিরাপত্তা বিঘিœত হবে। দরিদ্র মানুষের মধ্যে হাহাকার শুরু হবে। তাই এখনিই সার ও জ্বালানি তেলের মূল্য প্রত্যাহার করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবী জানান। আরো বক্তব্য রাখেন, জাসদ বদলগাছী উপজেলা শাখার সভাপতি শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক আনাদুল হক রাঙ্গা, সদস্য ফজলে মওলা ও বীর মুক্তিযোদ্ধা আব্বাস আলী খোকা প্রমূখ ।

আগস্ট ১০,২০২২ at ১৩:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাজ/এসএম