সাংসদ শিবলী সাদিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের বিরুদ্ধে ভূমিদখলের মিথ্যা অভিযোগ সংবাদ সম্মেলন ও সংবাদ প্রকাশের প্রতিবাদে ঘোড়াঘাটে প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ উপজেলা শাখাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

বৃহস্পতিবার (৪ আগষ্ট) বিকেলে উপজেলা ছাত্রলীগের ব্যানারে রানীগঞ্জ বাজারে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেন, একটি কুচক্রি মহল আসন্ন জাতীয় নির্বাচন ও দিনাজপুর জেলা আওয়ামীলীগের কাউন্সিলকে ঘিরে এমপি শিবলী সাদিকের বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত ভাবে বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ সম্মেলন করেছে।

বক্তারা আরো বলেন, শিবলী সাদিক এবং তার পরিবার এই আসনের লোকজনের জন্য নিজেদের জীবনকে উৎসর্গ করেছে। এই এলাকার মানুষের সুখ-দুখের সাথী শিবলী সাদিক। করোনাকালে দিনের পর দিন এবং রাতের পর রাত সাংসদ শিবলী সাদিকের চার উপজেলার হাজার হাজার মানুষের ঘরে নিজে গিয়ে খাবার পৌঁছিয়ে দিয়েছে। তার বিরুদ্ধে হওয়া এই চক্রান্তের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী শুভ রহমান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক আহŸায়ক আব্দুর রশিদ, উপজেলা কৃষকলীগের সভাপতি শহিদুল ইসলাম আকাশ, পালশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হামিদ, সিংড়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মাহবুবুর রহমান হীরক, বুলাকীপুর ইউনিয়ন আওয়ামীগীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম জালু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবয়ক নিরুপ সাহা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিজু,ছাত্রলীগ নেতা রাসেল, পৌর ছাত্রলীগ নেতা সিফাত, উপজেলা মৎসজীবী লীগের সদস্য সচিব শফিউল ইসলাম, সদস্য কায়সার হাবিব পাপ্পু ও পৌর মৎসজীবীলীগ নেতা সোহেল তানভীর প্রমুখ।

অগাস্ট ০৪,২০২২ at ২০:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউয়াআমা/রারি