আসন্ন ক্ষেতলাল পৌর নির্বাচনের পূর্বেই মেয়রসহ দুই কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

জয়পুরহাটের ক্ষেতলাল পৌর নির্বাচন আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনের পূর্বেই পৌর মেয়র পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার এবং দুইটি ওয়ার্ডে কাউন্সিলর পদে সাইদুর রহমান ও হাবিবুর রহমান চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, ক্ষেতলাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন প্রার্থী মনোনয়ন জমা দেয়। এদের মধ্যে আওয়ামী লীগ দলীয় ও দুই স্বতন্ত্র প্রার্থীসহ ৩ জনের মনোনয়ন বৈধতা ঘোষণা করেন রিটানিং কর্মকর্তা। ওই নির্বাচনে দুই স্বতন্ত্র প্রার্থী নবীউল ইসলাম চৌধুরী ও বর্তমান মেয়র সিরাজুল ইসলাম বুলু তাদের প্রার্থীতা বৃহস্পতিবার (৭ জুলাই) প্রত্যাহার করলে মেয়র পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওয়ামী লীগ দলীয় প্রার্থী সিরাজুল ইসলাম সরদার নির্বাচিত হয়েছেন।

আরো পড়ুন :
কোটচাঁদপুরে এমপি চঞ্চলের ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ
রোমানিয়া ভিসা নিয়ে আবারও অনিশ্চয়তা

এছাড়া কাউন্সিলর পদে ৬ নম্বর ওয়ার্ডে আজিজার রহমান এবং ৭ নম্বর ওয়ার্ডে আব্দুল মতিন তাদের প্রার্থীতা প্রত্যাহার করায় কাউন্সিলর পদে সাইদুর রহমান ও হাবিবুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

পৌরসভার ৯টি ওয়ার্ডেই সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে এবং ৭টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোট অনুষ্ঠিত হবে। এতে ১৬ হাজার ৫৬৮ জন নারী ও পুরুষ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এ তথ্য নিশ্চিত করেছেন নওগাঁ জেলা নির্বাচন কর্মকর্তা ও ক্ষেতলাল পৌরসভা নির্বাচন রিটানিং কর্মকর্তা মাহমুদ হাসান।

জুলাই ০৭,২০২২ at ১৮:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাইশা/রারি