ঘোড়াঘাটে আরসি বালিকা বিদ্যায়ের নবনির্মিত দুটি ভবনের উদ্বোধন

দিনাজপুরের ঘোড়াঘাটে রাজিয়া চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত আন্তর্জাতিকমানের দুইটি ভবনের উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম রাজিয়া চৌধুরীর ছেলে আমেরিকান প্রবাসী সফটওয়ার ইঞ্জিনিয়ার ড.মিজানুর রহমান।

এ উপলক্ষে শনিবার সকাল ১০টায় বিদ্যালয়ের হলরুমে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন ড.মিজানুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন র‌্যাবের সাবেক ডিজি মোখলেছুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মাহমুদুর রহমান, ঘোড়াঘাট পৌরসভার মেয়র আব্দুস সাত্তার মিলন ও ঘোড়াঘাট থানার ওসি আবু
হাসান কবির।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক পৗর প্রশাসক দেলজার হোসেন বিল্লু, সাবেক চেয়ারম্যার মাহমুদুর রহমান ভোলা, শাজাহান মন্ডল,ঘোড়াঘাট থানা প্রেসক্লাবের সভাপতি মোখলেছুর রহমান সওদাগর প্রমুখ। অনুষ্ঠানে এলাকার সুধিবৃন্দ ও সকল শিক্ষক শিক্ষার্থী,সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

শুরুতে কোরআন থেকে তেলোয়াত করেন শিক্ষক মওলানা মোস্তাফিজুর রহমান,গীতা পাঠ করেন শিক্ষক কল্যান সাহা,বাইবেল পাঠ করেন জয়রাম হাসদা। মানপত্র পাঠ করেন শিক্ষক বেল্লাল হোসেন। অনুষ্ঠানে শেষে প্রধান অতিথি ফিতা কেটে ভবন দুইটি উদ্বোধন করেন। সবশেষে কবিতা আবৃতি ও সাস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

জুন ১৮,২০২২ at ২১:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/রারি