কালীগঞ্জের সকল ইউপি মেম্বারদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বর এ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সকল ইউপি মেম্বারদের নিয়ে মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হযেছে।

বুধবার (১৬ জুন) বিকালে নলডাঙ্গা ভূষণ অডিটোরিয়াম মিলনায়তনে উপজেলার ১১ টি।ইউনিয়নের সকল ইউপি মেম্বারদের সাথে মত বিনিময় ও আলোচনা করেছেন মো. এনামুল হক, কোটচাঁদপুর এলাঙ্গীর ইউপি সদস্য ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এবং বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বর এ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি।

আরো পড়ুন :
ইচ্ছাশক্তি থাকলে কর্মপ্রেরণা আসতে বাধ্য : মোতাহার হোসেন এমপি
জাবির ব্যবসায় শিক্ষা অনুষদের প্রথম অধ্যাপক নিগার সুলতানা

তিনি বক্তব্যে, মেম্বার এসোসিয়েশনের প্রতি একাগ্রতা প্রকাশ করে বলেন, মেম্বারদের কাছে আমরা ঋণী, আপনারা আমাদের সহোদর ভাই, আপনাদের যেকোন সমস্যায় আমরা আপনাদের পাশে সহোদর ভাইয়ের মতোই দাঁড়িয়ে ঋাণ শোধ করবো ইনশাআল্লাহ। এবং উপজেলায় প্রতি ইউনিয়নে ইউপি মেম্বারদের মধ্যে ৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হবে।

এ সময় এক ইউপি মেম্বার ইদ্রিস আলী ইদু বক্তব্যে বলেন, ঐক্য ছাড়া পৃথিবীর কেউ কখনো তাদের ন্যায্য দাবী আদায় করতে পারেনি, আসুন আমরা ঐকান্তিক ভাবে সম্মানী ভাতা বৃদ্ধিসহ সকল নৈতিক অধিকার আদায়ের লক্ষে একই প্লাটফর্মে সমবেত হই। এছাড়াও মত বিনিময় ও আলোচনা সভয় পর্যায়ক্রমে প্রতি ইউনিয়ন থেকে একজন করে ইউপি মেম্বর বক্তব্য রাখেন।

জুন ১৬,২০২২ at ২২:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বেহো/রারি