জাবি অধ্যাপকের সন্তান নিখোঁজ

নিখোঁজ সন্তানের সন্ধান চেয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পরিবেশ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক এ এইচ এম সা’দৎ। গত ৯ জুন তার ছেলে শামসুল আরেফিন সাদ বাসা থেকে বেরিয়ে আর ফিরে আসেনি।

শনিবার (১১ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক এ এইচ এম সা’দৎ গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, নিখোঁজ শামসুল আরেফিন সাদ সাভার সেনা পাবলিক স্কুলের দশম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র। তার বয়স ১৫ বছর ও উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি। সে গত ৯ জুন সকাল সাড়ে ছয়টায় স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

অধ্যাপক এ এইচ এম সা’দৎ বলেন, গত ৯ জুন শামসুল আরেফিন সাদ’র স্কুলে পরীক্ষা ছিল। ফলে সকালে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। তবে ছুটির পরও বাড়ি না ফিরে আসায় স্কুলে খোঁজ নিয়েছিলাম। তখন জানতে পারি, সাদ পরীক্ষায় অংশগ্রহণ করেনি। এরপর থেকে সাদ নিখোঁজ রয়েছে।

আরো পড়ুন :
শিবগঞ্জে পল্লী বিদ্যুতের কর্মী নিহতের ঘটনায় ১৯জন উল্লেখসহ অজ্ঞাতনামা ৫০/৬০ নামে মামলা!
গুচ্ছ ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ, যোগ্যতা থাকলেই দেয়া যাবে পরীক্ষা

স্ত্রী’র বরাত দিয়ে তিনি বলেন, সাদ নিখোঁজের আগের রাতে মুঠোফোনে একটা মেসেজ পেয়েছিল। সেটা নিয়ে সে অনেক চিন্তিত ছিল। তবে মেসেজটি কি ছিল- তা আমরা জানতে পারিনি।

তিনি আরো বলেন, করোনা কালীন সময়ে সাদ ফ্রী ফায়ারসহ অনলাইন গেইমস খেলতো। সেখানে দেশী-বিদেশী অনেক বন্ধুদের সাথে সাদ’র পরিচয় হয়। তার নিখোঁজের পিছনে তাদের যোজসাজশ থাকতে পারে।

এ এইচ এম সা’দৎ বলেন, সন্তানকে খুঁজে পেতে সাভারের আশুলিয়া থানায় একটি জিডি করেছি। এছাড়া কেউ আমার ছেলের সন্ধান পেলে ০১৮২২-৯২৪৬৯০ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করছি।

এ বিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, অধ্যাপক এ এইচ এম সা’দৎ তার সন্তানের নিখোঁজের ব্যাপারে জিডি করেছেন। আমরা আইন অনুযায়ী তার সন্তানকে খুঁজে পেতে সর্বোচ্চ চেষ্টা করছি।

জুন ১১,২০২২ at ১৭:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নাউ/রারি