মদনে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নেত্রকোনার মদনে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে শহড়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় কর্যালয়ে এসে শেষ হয়।

উপজেলা আ.লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুস ও সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছের নেতৃত্বে মিছিলে দলীয় নেতাকর্মীরা অংশ নেন।

পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন আ.লীগ সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ, যুবলীগ সভাপতি আনোয়ার সাদাত সানোয়ার, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, সেচ্ছাসেবক লীগ সভাপতি লিঠন বাঙ্গালি, কৃষকলীগ সদস্য সচিব আব্দুস সালাম খান সেলিম, যুবলীগ সহ- সভাপতি সুদর্শন আচার্য্য, সাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ জীবন প্রমুখ।

এ ছাড়াও বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, সাফায়েত উল্লাহ রয়েল, খায়রুল বাশার আকন্দ ও জহিরুল ইসলাম মাসুদ।

আরো পড়ুন:
তোমার ভোট আমি নিজে মারব, এটাই হলো সুষ্ঠু ভোট
রাজপথ দখলের টার্গেট নিয়ে মাঠে নামছে আওয়ামী লীগ ও প্রতিপক্ষ বিএনপি

এসময় আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও সেচ্চাসেবকলীগের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের পর্যায়ের প্রায় সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিল।

জুন ৪,২০২২ at ১৩:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাশি