৪ জুন সারা দেশে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি, হত্যার হুমকির প্রতিবাদে আগামী ৪ জুন শনিবার সারা দেশে বিক্ষোভ সমাবেশ করবে আওয়ামী লীগ।

মঙ্গলবার (৩১ মে) বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠন ও ঢাকা সিটি করপোরেশনের মেয়রদের সঙ্গে এক যৌথ সভায় এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রাজপথে আবারও আগুন সন্ত্রাস সৃষ্টি করলে এর পরিণাম হবে ভয়াবহ উল্লেখ করে বিএনপি নেতাদের হুঁশিয়ার করে দিয়ে সেতুমন্ত্রী বলেন, রাজপথ কাউকে ইজারা দেওয়া হয়নি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বীরত্ব গাঁথা সাফল্যের সাহসী সিদ্ধান্ত পদ্মাসেতু এমনটা জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন পদ্মাসেতু উদ্বোধন হতে যাচ্ছে শুনে মির্জা ফখরুলসহ বিএনপি নেতাদের অন্তর জ্বালা শুরু হয়েছে।

আরো পড়ুন:
প্রাথমিকে সাপ্তাহিক ছুটি দুদিন
বিদ্যুতের দাম বাড়বে, নিরবচ্ছিন্নভাবে সরবরাহের সময় আসেনি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ডক্টর আবদুর রাজ্জাক, ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডাক্তার দীপু মনি, ডক্টর হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর আবদুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, মির্জা আজম, এডভোকেট আফজাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলামসহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মে ৩১,২০২২ at ১৮:১১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাশি