যশোরের ছাতিয়ানতলা মাদ্রাসায় এক হাজার শিক্ষার্থীকে মাস্ক পরালেন মিন্টু

যশোরের চুড়ামনকাটি-ছাতিয়ানতলা কামিল মাদ্রাসায় এক হাজার শিক্ষার্থীর মাঝে করোনা সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু। বুধবার (১৬ মার্চ) সকালে তিনি মাদ্রাসা মাঠে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মাস্ক পরিয়ে দেন।

প্রতিষ্ঠানের সভাপতি ও চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দাউদ হোসেন দফাদারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মাওলানা হাফিজুর রহমান, উপাধ্যক্ষ আব্দুল গণি খান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল হোসেন খান, প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী, চুড়ামনকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক নুরুজ্জামান রমজান, যুবলীগ নেতা আখতারুজ্জামান টিটো, জহির রায়হান, কামরুজ্জামান বিপ্লব, জেলা ছাত্রলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল রানা প্রমুখ।

আরো পড়ুন :
কথা দিয়েও কথা রাখেন না বাপ্পা হাজী, করেন প্রতারণা!
বাংলা‌দে‌শি হজ যাত্রী‌দের জন্য নতুন সুখবর

এ সময় মেহেদী হাসান মিন্টু জানান, ‘দেশের ৭৩ ভাগ মানুষকে টিকা আওতায় এনেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সবাইকে সুস্থ রাখার জন্য প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করেছেন। প্রধানমন্ত্রীর বিচক্ষণ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে ও দেশের মানুষ আছেন। তারপরও সবাইকে ভাল থাকার জন্য স্বাস্থ সচেতন হতে হবে। নিয়মিত মাস্ক পরিধান করার কোন বিকল্প নেই।’

মার্চ ১৬.২০২১ at ২০:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রআ/রারি