যশোরের কাশিমপুর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যানকে গণ-সংবর্ধনা

যশোরের কাশিমপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান শরিফুল ইসলামের শপথ গ্রহণের পর ইউনিয়নবাসী গণ-সংবর্ধনা দিয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) ইউনিয়ন পরিষদ মাঠে তাকে গণ-সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে তিনি বলেন, ‘ইউনিয়নে কাউকে আর গরীবের হক নষ্ট করতে দেয়া হবে না। সাধারণ মানুষের কল্যাণে ইউনিয়ন পরিষদ পরিচালিত হবে। সর্বস্তরের মানুষের জন্য তিন মাসের মধ্যে অ্যাম্বুলেন্স ক্রয় করা হবে। মানুষের সাধ্য মধ্যে টাক্স নির্ধারণ করা হবে। সকল ধরণের জুলুম, অত্যাচার ও নির্যাতনের অবসান হবে।

আরো পড়ুন :
লাখো মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে ভাষা শহীদদের স্মরণ করলো নড়াইলবাসী
জাবিতে বাঁধনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহিদুর রহমান শহিদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক লোকমান হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম গাজী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, প্রচার সম্পাদক কামরুজ্জামান চান্দু, সদর উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আব্দুস সোবহান, ইউপি সদস্য আসাদুজ্জামান খোকন ও সাজ্জাতুজ্জামান মুকুল।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য ইকবাল হোসেন, মশিয়ার রহমান, লিয়াকত আলী, আশরাফুজ্জামান, ইব্রাহীম হোসেন, শাহজান আলী, চম্পা বেগম, তানিয়া সুলতানা, রুপালী খাতুন প্রমুখ।

ফেব্রুয়ারী ২২.২০২১ at ২০:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রআ/রারি