ঝিকরগাছায় এক বুদ্ধিপ্রতিবন্ধী যুবক নিখোঁজ

যশোরের ঝিকরগাছায় সোহেল রানা (২১) নামের এক বুদ্ধিপ্রতিবন্ধী যুবক নিখোঁজ হয়েছে। সে উপজেলার নওয়ালী গ্রামের নানা আব্দুল বারিকের বাড়িতে বসবাস করত। গত ১৫ দিন ধরে অনেক খোঁজাখুজি করেও পাওয়া যাচ্ছে না। এ ব্যাপারে নিখোঁজ যুবকের মা আকলিমা খাতুন ঝিকরগাছা থানায় একটি সাধারণ ডায়েরী করেছে।

সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, ২২ জানুয়ারী নিজ বাড়ি থেকে নওয়ালী বাজারের উদ্দেশ্যে আসে। তারপর থেকে আর বাড়ি ফিরে যায়নি। এলাকার বিভিন্ন বাজারে অনেক খোঁজাখুজি করা হচ্ছে কিন্তু এখনও পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। সোহেল রানার গায়ের রং শ্যমলা, উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি, মাথার চুল লম্বা, মুখে দাড়ি ও গোঁফ আছে, পরনে লুঙ্গি ও টি শার্ট ছিল। ঝিকরগাছা থানায় জিডি নং-৩৫, তারিখ- ০১/০২/২০২২ ইং।

আরো পড়ুন :
চৌগাছায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ
ঝিনাইদহ-যশোর মহাসড়কে অবৈধ গাড়ি পার্কিং ও থ্রি হুইলার বন্ধে কঠোর অবস্থানে হাইওয়ে পুলিশ

এ ব্যাপারে নিখোঁজ সোহেল রানার মা আকলিমা খাতুন জানান, সোহেল রানার বয়স যখন ১৪ বছর ছিল, তখন সে পানি পথে চুরি করে মালেশিয়ায় যায়। সেখানে থাকা অবস্থায় ৯ লক্ষ টাকার একটি লটারী পেয়েছিল। সেই লটারীর টাকা নেয়ার জন্য সোহেল রানার বন্ধুরা কোন কিছু খাওয়ায়ে পালন করে দিয়েছে।

পরে তার এক মামা মালেশিয়া থেকে দড়ি দিয়ে বেঁধে দেশে নিয়ে আসে। এখন সোহেল রানা কোন কথা বলে না, শুধু বিড়বিড় করে নিজে নিজে কথা বলে। তার কোন সন্ধান পেলে ০১৭৬৬-৭৪১১০৬ মোবাইলে ফোন করার অনুরোধ জানিয়েছেন তিনি।

ফেব্রুয়ারী ০৭.২০২১ at ২০:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/রারি