ট্রাকও যন্ত্রাংশসহ চোর সাগরকে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

মুদি দোকান থেকে ৫ লাখ টাকা চুরির মামলা মাথায় নিয়ে সাগর হোসেন নামে ফেরারী আসামীকে এবার ট্রাক চুরির ঘটনায় যশোর কোতয়ালী পুলিশ আটক করেছে তাকে। রোববার যশোর মনিহার এলাকায় স্হানীয় জনগন গনধোলাই দিয়ে পুলিশের কাছে সোর্পদ করেছে।

সে যশোর সদর উপজেলার ৩নং ইছালী ইউনিয়নের গাঁওঘরা গ্রামের আব্দুর রহিমের ছেলে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলার প্রস্ততি চলছে।

স্থানীয় লোকজন জানান, রোববার ২৩ জানুয়ারী ভোর রাতে যশোর মাগুরা সড়কের ইছালী ইউনিয়নের মনোহরপুর গ্রামের অদূরে সিদ্দিক ফিলিং ষ্টেশন এলাকা থেকে পাম্পের মালিক হাসানের একটি ট্রাক চুরি হয়।

আরো পড়ুন :
ব্যবসায়ীদের ট্রলারে দিনে দুপুরে ডাকাতি, নগদ অর্ধকোটি টাকা লুট
বগুড়া কাহালুতে ইউএনও’র অভিযানে ফুটবল খেলা ভন্ডুল

উক্ত ট্রাক সাগর হোসেন ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলা এলাকায় বিক্রি করে রোববার দুপুরে যশোর শহরের খুলনা বাসস্ট্যান্ড এলাকায় চুরি করা ট্রাকের চাকার টাকা নেওয়ার সময় স্থানীয় জনগণ সাগর হোসেনকে গ্রেফতার করে গণধোলাই দেয়।

থানা থেকে একটি টিম খুলনা বাসস্ট্যান্ড এলাকায় জনগনের হাতে আটক ট্রাক চোর সাগর হোসেনকে গ্রেফতার করে। আটক সাগর হোসেন গাওঘরা গ্রামের আব্দুর সবুরের মুদী দোকান থেকে গত বছরের ১৮ জুলাই কোতয়ালী মডেল থানায় মুহুর্তের মধ্যে ৪ লাখ ৯০ হাজার টাকা চুরির অভিযোগে মামলা হয়।

উক্ত মামলায় সাগর হোসেন আসামী। ট্রাক চুরির অভিযোগে কোতয়ালি মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে এ রিপোর্ট লেখা পর্যন্ত।

জানুয়ারি ২৩.২০২১ at ২১:২১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি