শিক্ষামন্ত্রীর সঙ্গে চলমান সংকট সমাধানে শাবিপ্রবির শিক্ষকদের বৈঠক

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষক প্রতিনিধিদলের সঙ্গে চলমান সংকট সমাধানে সন্ধ্যায় বৈঠকে বসেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় শিক্ষামন্ত্রীর বাসভবনে এ বৈঠক শুরু হয় বলে জানিয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের।

শিক্ষকদের প্রতিনিধি দলের মধ্যে রয়েছেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ মুহিবুল আলম, ফিজিক্যাল সায়েন্সেস অনুষদেন ডিন ড. মো. রাশেদ তালুকদার, অ্যাপ্লায়েড সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. আরিফুল ইসলাম ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. খায়রুল ইসলাম রুবেল।

আরো পড়ুন:
শিবচরে অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার
চৌগাছায় খাল পাড়ের সরকারী রাস্তার মাটি চুরি!!

এদিকে আন্দোলনকারী নেতৃবৃন্দ জানিয়েছে, উপাচার্যের বাসভবনের সামনে অনশনকারী ২৪ জন শিক্ষার্থীর ১৭ জনকে সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পদত্যাগের দাবিতে কাফনের কাপড় পরে মৌন মিছিল কর্মসূচি পালন করেছে আন্দোলনরত শিক্ষার্থীরা।

মৌন মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গোলচত্ত্বর থেকে শুরু হয়। পরবর্তীতে চেতনা ৭১ প্রদক্ষিণ করে গোলচত্ত্বরে এসে শেষ হয়। মৌন মিছিলে প্রতীকী লাশ হিসেবে এক আন্দোলনকারী শিক্ষার্থীকে দেখা যায়।

জানুয়ারি ২২.২০২২ at ১৯:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ