মোহাম্মদপুর বোনের বাসা থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে যুবককে হত্যা

রাজধানীর মোহাম্মদপুর রায়েরবাজারে বোনের বাসা থেকে ডেকে নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাত করে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আমির হোসেন আকন্দ (২৮)। সে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার ছোট কৃষ্ণনগর গ্রামের মৃত ইউনুস আলী আকনের পুএ।শুক্রবার দিবাগত মধ্যরাতে মোহাম্মদপুর রায়ের বাজার আজিজ খান রোড এলাকায় এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এ ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। তবে, পুলিশ জানিয়ে দুর্বৃত্তদের আটক করতে মোহাম্মদপুর থানা পুলিশের একাধিক টীম অভিযানে নেমেছে।আজ শনিবার মোহাম্মাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন মারা যাবার বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১টায় মৃত ঘোষণা করেন।নিহতের বোনজামাই রুবেল জানান, আমির বিভিন্ন দোকানে পানি সাপ্লাই করতেন। শুক্রবার রাতে সালাম নামের একজন আমার বাসা থেকে আমিরকে ডেকে নিয়ে যান। পরে রাস্তায় আমিরের সঙ্গে সালাম, কবীর ও হুমায়ুনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান তারা।

আরো পড়ুন:
জাবির পাঁচশতাধিক নারী শিক্ষার্থী পদত্যাগ চায় শাবিপ্রবি উপাচার্যের
মাদারীপুরের রাজৈরে দুই গ্রামের সংঘর্ষে পুলিশের গুলি ও টিয়ারসেল নিক্ষেপ, আহত-৫০

পরে আমিরের বন্ধু মিলন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।নিহতের ছোট ভাই জাকির হোসেন জানান, কয়েক মাস আগে কবীর ও হুমায়ুনের সঙ্গে আমিরের ঝগড়া হয়। ইতিপূর্বে ও তারা আমার ভাইকে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় মারধর করেছিলেন। এর জের ধরেই তাকে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন। বর্তমানে তিনি লালবাগ শহীদনগর ৫ নং গলিতে থাকতেন ।

মোহাম্মদপুরে তার বোনের বাসা। সে এলাকাতে দোকানে দোকানে পানি সরবারহ করতেন।ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মোহাম্মদ বাচ্চু মিয়া মারা যাবার বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।এদিকে, মোহাম্মাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, ছুরিকাঘাতে আমির হোসেন নামে এক যুবক খুন হয়েছেন। তবে, কী কারণে এবং কারা এ ঘটনা ঘটিয়েছেন, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তিনি বলেন, নিহতের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিস্তারিত জানার পর এ ব্যাপারে আইনগত ব্যবস্হা গ্রহন করা হবে ।

জানুয়ারি ২২.২০২২ at ১২:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রইম/এমএস