যশোরে আলাদা অভিযানে মাদক দ্রব্যসহ আটক- ৪

যশোর সদর ও মণিরামপুরে পুলিশ আলাদা অভিযানে মাদক দ্রব্যসহ চারজনকে আটক করেছে। যশোর ডিবি পুলিশ জানিয়েছে, বুধবার রাতে মণিরামপুরের পাড়দিয়া পূর্বপাড়ার বাড়িতে অভিযান চালিয়ে রওশন আক্তার রুপা নামে এক নারীকে আটক করা জয়। পরে তার কাছ থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। রুপা ওই গ্রামের ইউসুফ আলী মোড়লের মেয়ে।

কোতয়ালি থানার এসআই কামাল হোসেন জানিয়েছেন, গত বুধবার রাত পৌনে ৮টার দিকে খোলাডাঙ্গা ধর্মতলা মোড়ের দি স্যালভেমন আর্মির পাশ থেকে ১১০ গ্রাম গাঁজাসহ সবুজ চন্দ্র বিশ্বাস নামে এক যুবককে আটক করা হয়েছে। সবুজ ওই এলাকার চিত্ত চন্দ্র বিশ্বাসের ছেলে।

আরো পড়ুন :
অদম্য শিক্ষার্থী তামান্নার খোঁজখবর নিলেন উপসচিব ও ইউএনও
দুমকিতে বায়তুর রুহুল আমিন জামে মসজিদ নির্মাণ কাজের দোয়া ও মিলাদ

কোতালি থানার এএসআই নাজমুল হাসান জানিয়েছেন, বুধবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার আবাদ কচুয়া গ্রাম থেকে ২১ পিস ইয়াবা ট্যাবলেটসহ সুমন সর্দার নামে কে যুবককে আটক করা হয়। সে সীতারামপুর গ্রামের মালেক সর্দারের ছেলে।

ফুলবাড়ি পুলিশ ক্যাম্পের এসআই কানু চন্দ্র বিশ্বাস জানিয়েছেন, বুধবার রাত সোয়া ১০টার দিকে সদর উপজেলার রসুলপুর গ্রামের কামাল হোসেনের চায়ের দোকানের সামনে থেকে ১শ গ্রাম গাঁজাসহ হযরত আলী নামে এক যুবককে আটক করা হয়। সে সদর উপজেলার মীরা লাউখালী গ্রামের লিয়াকত আলীর ছেলে।

জানুয়ারি ২০.২০২১ at ২১:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি