ঘোড়াঘাটে ঝুলন্ত ২ নারীর মরদেহ উদ্ধার

দিনাজপুরের ঘোড়াঘাটে পৃথক দুটি স্থান থেকে খোতেজা বেগম (৭০) ও সুজাতা রানী (১৮) নামে ২ নারীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) উপজেলার কালুপাড়া ও বৈদড় গ্রাম থেকে এই দুই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

খোতেজা বেগম (৭০) র্ঋষিঘাট গ্রামের আব্দুল হাকিমের স্ত্রী ও সুজাতা রানী (১৮) কালুপাড়া গ্রামের অন্তর চন্দ্র সরকারের স্ত্রী ঘটনাস্থল দুটি পরিদর্শন করেছেন হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজিব।

পুলিশ জানায়, সুজাতা রানীর মরদেহ নিজ ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সুজাতা রানীর ১ মাস আগে বিবাহ হয়েছে। তার স্বামী পেশায় এক জন জেলে।

আরো পড়ুন :
দুমকিতে বায়তুর রুহুল আমিন জামে মসজিদ নির্মাণ কাজের দোয়া ও মিলাদ
আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে বাংলাদেশের সাকিবসহ দুই তারকা

অপর দিকে, খোতেজা বেগম পারিবারিক কলহের কারণে বিষ পান করে। পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি দুটির সত্যতা নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, দুটি ঘটনায় আমরা পৃথক দুটি অপমৃত্যের (ইউডি) মামলা করেছি। মরদেহ দুটি ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুটি পরিবারের পক্ষ থেকেই এখন পর্যন্ত কোন অভিযোগ করা হয়নি। আমরা দুটি বিষয়ই ক্ষতিয়ে দেখছি।তবে সুজাতা রানীর ঘটনাটি গভীর ভাবে ক্ষতিয়ে দেখছি। ময়না তদন্তের রিপোর্ট আসলেই বোঝা যাবে যে, সুজাতা রানীর ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা।

জানুয়ারি ২০.২০২১ at ২০:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএম/রারি