ঝিকরগাছা পৌর নির্বাচনের ফলাফল পরিবর্তনের অভিযোগ এনে পুনরায় নির্বাচন দাবি স্বতন্ত্র মেয়রপ্রার্থীর

যশোরের ঝিকরগাছা পৌরসভা নির্বাচনের ফলাফল পরিবর্তন করার অভিযোগ এনে নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচন দাবি করেছেন মেয়র পদে ‘জগ’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ছেলিমুল হক কামাল।

মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ আনেন তিনি। এসময় তার সঙ্গে ওই পৌরসভার আরও দুই স্বতন্ত্র মেয়র প্রার্থী নারিকেল গাছ প্রতীকের এ কে এম আমানুল কাদের টুলু ও মোবাইল ফোন প্রতীকের ইমতিয়াজ আহমেদ শিপন উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, সকাল থেকে ৩ টা পর্যন্ত ভোট গ্রহন ভালো ছিলো। ৩ টার পর নৌকা প্রতিকের প্রার্থী মোস্তফা আনোয়ার পাশা জামাল তার সন্ত্রাসী বাহিনী নিয়ে খন্ড খন্ড ভাবে প্রত্যেকটা ভোট কেন্দ্রে ঢুকে ইভিএম ম্যাশিনের পাশে দাঁড়িয়ে জোর করে ভোট নিয়েছে এবং আমার পোলিং এজেন্টদের বের করে দিয়েছে।

৩ নং ওয়ার্ডে ইভিএম ম্যাশিন পরিবর্তন করেছে এবং ৪ টা ৫ মিনিটে আমি নিজে দেখেছি ৪ নং ওয়ার্ডে বি.এম হাইস্কুল কেন্দ্র থেকে আমার পোলিং এজেন্ট বের করে দেয়া হয়েছে। আমি দেখি প্রিজাইডিং অফিসারের রুমে দরজা দেয়া।

আরো পড়ুন :
ইউক্রেনে রাশিয়ার হামলার সম্ভাবনা দেখছে না ইউরোপীয় ইউনিয়ন
অবশেষ ইউএনও’র হস্তক্ষেপে বিধবা ভাতা পেলেন, অঞ্জনা বালা

প্রায় ৩০ মিনিট পর প্রিজাইডিং অফিসার দরজা খোলেন। সবাইকে ডাকেন এবং সব ইভিএম মেশিন এক রুমে এবং একজন পকেট থেকে একটা কার্ড মেশিনের মধ্যে দিলো। ম্যাশিন থেকে সব রেজাল্ট শীট বের করলো এবং ঐ রেজাল্ট শীট একজন পকেটে ঢুকাচ্ছে।

তখন আমি প্রশ্ন করলে পকেট থেকে বের করলো। আমরা দেখতে চাওয়ায় ওরা বললো রেজাল্ট দেখা যাবে না এবং আমি শিওর আমার রেজাল্ট নৌকা প্রতিককে দিয়েছে এবং নৌকা প্রতিকের রেজাল্ট আমাকে দিয়েছে। প্রত্যেকটা কেন্দ্রে একই অনিয়ম হয়েছে। আমরা এ নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচন চাই।

জানুয়ারি ১৫.২০২১ at ১৯:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি