সরকারি এম এম কলেজে বাঁধনের নতুন কমিটি

সরকারি মাইকেল মধুসূদন মহাবিদ্যালয় (সরকারি  এম এম কলেজ) স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ কলেজ ইউনিটের ২০২২ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। বাঁধন সরকারি  এম এম কলেজ, যশোর (খুলনা জোন) ইউনিটের বার্ষিক দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে নতুন কমিটি ঘোষণা করেন জোনাল প্রতিনিধি  আরিফুল ইসলাম নাহিদ।

১৭ সদস্য বিশিষ্ট নবগঠিত ওই কমিটিতে জোনাল প্রতিনিধি  আরিফুল ইসলাম নাহিদ (রসায়ন), মো. রিয়াজ হোসেন সভাপতি (ইংরেজি) ও মো. শাখাওয়াত হোসেন শাকিল (ইতিহাস) সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক রক্তদান অব্যহত রাখতে ও অসহায় রোগীদের জীবন বাঁচাতে রক্ত যুদ্ধাদের সদা প্রস্তুত থাকার আহ্বান জানান। পাশাপাশি সকলকে রক্তদানে আগ্রহী করার জন্য ক্যাম্পাসে ক্যাম্পেইন করার আশ্বাস দেন।

এসময় আরো বলেন, আমরা স্বপ্ন দেখি সেই দিনের যেদিন বাংলাদেশের প্রতিটি মানুষ নিজ রক্তের গ্রুপ জানবে এবং স্বেচ্ছায় রক্তদানে এগিয়ে আসবে। বাঁধনের স্বপ্ন পূরণে নিরলস ভাবে কাজ করবে সেইসাথে সেবার মাধ্যমে বাঁধনকে তার স্বীয় জায়গায় পৌঁছে নিয়ে যাবে।

আরো পড়ুন:
যশোরে নিজেকে বদলানোর কর্মশালা
ঝিকরগাছা পৌরসভায় পুনরায় মেয়র নির্বাচিত মোস্তফা আনোয়ার পাশা

নয়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মনিরা খাতুন (ইতিহাস) ও আব্দুল্লাহ আল মামুন (ইংরেজি), সহ-সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম (সমাজ বিজ্ঞান), সাংগঠনিক সম্পাদক মো. ইসতিয়াক উদ্দিন রনি (হিসাব বিজ্ঞান), সহ-সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন (রাষ্ট্রবিঙ্গান), কোষাধ্যক্ষ শরীফা খাতুন রিয়া (ইতিহাস), দপ্তর সম্পাদক রুবাইয়া ইয়াসমিন (অর্থনীতি), প্রচার ও প্রকাশনা সম্পাদক দীপ্ত সিংহ (রসায়ন), তথ্য ও শিক্ষা সম্পাদক কামরুল হাসান রাহাত (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি) এবং সদস্য হিসেবে মনোনীত হয়েছেন মোছা. রুমি ইসলাম (হিসাব বিজ্ঞান), রায়হান ইসলাম (হিসাব বিজ্ঞান), মাহবুবুল ইসলাম (হিসাব বিজ্ঞান), শিরিনা সুলতানা (ইতিহাস), মো. মিশান হোসেনসহ অনেক বাঁধনকর্মী।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহ-সভাপতি মোছা. মনিরা খাতুন।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রফেসর মর্জিনা খাতুন ম্যাম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর জনাব নাসিম রেজা স্যার, আরো উপস্থিত ছিলেন প্রভাষক আব্দুস সালাম স্যার দায়িত্বপ্রাপ্ত শিক্ষক বাঁধন সরকারি এম এম কলেজ ইউনিট তাছাড়া অনান্য শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১৬.২০২২ at ২১:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জআ/জআ