রাজশাহী মহানগরীতে চুরি করা মোটরসাইকেলসহ ২ চোর গ্রেফতার

রাজশাহী মহানগরীতে চুরির মোটরসাইকেলসহ দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে মহানগরীর মতিহার থানাধীন বাজে কাজলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। অভিযানটি পরিচালনা করেন, মতিহার থানার ওসি মো. আনোয়ার আলী তুহিনের নেতৃত্বে সেকেন্ড অফিসার এসআই তাজউদ্দিন, এসআই দিপ্ত, এসআই পলাশ ও সঙ্গীয় ফোর্স। উদ্ধারকৃত মোটর সাইকেলের মুল্য দুই লক্ষ ত্রিশ হাজার টাকা।

গ্রেফতারকৃতরা হলো: নগরীর মতিহার থানাধীন তালাইমারী বাজে কাজলা এলাকার মো. শান্তর ছেলে মো. শ্রাবন ইসলাম অমিত (১৫) ও একই এলাকার মো. নুর মিয়া দুখুর ছেলে মো. শ্রাবন দোয়েল (১৫)।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার আলী তুহিন জানান, শুক্রবার (৭ জানুয়ারী) রাত সাড়ে ৮টায় মো. আওয়াল হোসেন নামে এক ব্যক্তি তার স্ত্রীকে নিয়ে মতিহার থানাধীন মির্জাপুর এলাকায় তার শশুর মো. আকবরের বাড়িতে আসেন।

আরো পড়ুন :
ক্ষেতলালে ফুটবল প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ
বেনাপোল চেকপোস্ট দিয়ে দেশে ফিরল ২১ শিশু-কিশোর

ওই সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি বাড়ীর গেটের সামনে রেখে বাড়ীতে প্রবেশ করে। বাড়ীর ভিতরে কিছুক্ষন অবস্থান করে বাইরে বেরিয়ে দেখেন গেটে রাখা মোটরসাইকেলটি নাই এবং হেলমেটটি মাটিতে পড়ে আছে। এ সময় তিনি বিভিন্ন স্থানে মোটরসাইকেলটি খোঁজাখুঁজি করে না পেয়ে মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এরই সূত্র ধরে মোটরসাইকেল উদ্ধারে অভিযানে নামে মতিহার থানা পুলিশ। অবশেষে গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার রাত ১১টার দিকে কাজলা ফুলতলা এলাকা থেকে চুরি হওয়া মোটরসাইকেলসহ দুই চোরকে গ্রেফতার করা হয়।

ওসি আরও বলেন, এ ব্যপারে মতিহার থানায় গ্রেফতার দুই চোর মো. শ্রাবন দোয়েল ও মো. শ্রাবন ইসলাম অমিতের নামে মোটরসাইকেল চুরির মামলা দায়ের করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

জানুয়ারি ০৮.২০২১ at ১৭:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মারারা/রারি