ক্ষেতলালে ফুটবল প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর উচ্চ বিদ্যালয় মাঠে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ফুটবল প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

উক্ত ফুটবল টুর্নামেন্টে জেলা ক্রীড়া কর্মকর্তা আরিফুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরুস্কার বিতরণ করেন, ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মামুদপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান শামীম, মামুদপুর বি.এল.উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম মন্ডল।

জানা গেছে, জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শুক্রবার (৭ জানুয়ারী) সকাল হতে উপজেলার মামুদপুর উচ্চ বিদ্যালয় মাঠে জেলার চার উপজেলা ক্ষেতলাল, আক্কেলপুর, জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার তরুণ খেলোয়াড়দের নিয়ে দিন ব্যাপী এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।

সকাল থেকে লড়াই সংগ্রামের মাধ্যমে অবশেষে বিকালে সর্বশেষ ফাইনাল ম্যাচ নিশ্চিত করে মাঠে নামেন, জয়পুরহাট সদর উপজেলা বনাম তুলসীগঙ্গা ফুটবল একাডেমি আক্কেলপুর। নির্ধারিত সময়ের খেলায় দুই দল ০১ (এক) গোলে ড্র হলে ট্রাইব্রেকার এর মাধ্যমে ০১ (এক) গোলে জয়পুরহাট সদর উপজেলা বিজয়ী হয়।

আরো পড়ুন :
কুড়িগ্রামে ফেলানী হত্যার ১১ বছর: ন্যায় বিচারের প্রতীক্ষায় পরিবার
নিবার্চনী সহিংসতায় নিহত তাঁতীলীগ নেতা ফারুক এর শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

খেলা শেষে চ্যাম্পিয়ন দল কে ৮০০০/- টাকা এবং রানার্সআপ দল কে ৫০০০/- টাকার চেক ও দুই দলের মাঝে ট্রফি বিতরণ করা হয়।

খেলা পরিচালনায় লাইসম্যান হিসেবে দায়িত্ব পালন করেন লিটন এফ ও বাবু, খেলার ধারাভাষ্যকারে ছিলেন, হোসেন আলী, জয়পুরহাট।

এসময় উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আজিজার রহমান, সাংবাদিক হাসান আলী, এস.এম.মিলন, মামুদপুর ইউপি ছাত্রলীগের আহ্বায়ক মাশরাফি আহম্মেদ ক্যানিডিসহ ছাত্রনেতা স্বপন প্রমুখ।

জানুয়ারি ০৭.২০২১ at ২১:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোশাইশা/রারি