চৌগাছায় ইউপি চেয়ারম্যান সদস্যদের কার্যভার গ্রহণ

যশোরের চৌাগাছার ধুলিয়ানী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এসএম মোমিনুর রহমান সাবেক চেয়ারম্যানদের দোয়া নিয়ে কার্যভার গ্রহণ করেছেন। মঙ্গলবার সকাল নয়টা থেকে বিকেল তিনটা পর্যন্ত ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম মোমিনুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদ সচিব নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তৃতা করেন ইউনিয়নের প্রথম ও চতুর্থ চেয়ারম্যান ডা. আনোয়ার হোসেন, দ্বিতীয় চেয়ারম্যান মরহুম আব্দুল জলিলের স্ত্রী ও নবনির্বাচিত এসএম মোমিনুর রহমানের মা বেগম আনোয়ারা জলিল, তৃতীয় চেয়ারম্যান মো. লিয়াকত আলী, পঞ্চম চেয়ারম্যান মরহুম মাহবুবুল আশরাফ বাবলুর স্ত্রী মোছা. গুলনাহার বেগম, ৮ম চেয়ারম্যান মরহুম আতিয়ার রহমানের পিতা সাবেক ইউপি সদস্য জুল হোসেন, ধুলিয়ানী সম্মেলনী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. মহাসিন আলী, আমজামতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম।

আরো পড়ুন :
রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন
জাবি রসায়ন সংসদের ভিপি গৌতম, জিএস নাজমুল

এছাড়া ইউপি সদস্য মফিজুর রহমান, শাহাজান আলী, মামুন কবীর পান্নু, আব্দুর রশীদ, মফিজুর রহমান, দাউদ হোসেন, প্রভাষক মোস্তাফিজুর রহমান, সুমন হোসেন, রাকিব হোসেন, লতিফা বেগম, মিতালি বেগম, শাহানারা বেগম, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী ও বীর মুকিযোদ্ধা আলতাফ হোসেন ছাড়াও ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তৃতা করেন।

অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যানের পক্ষ থেকে সাবেক চেয়ারম্যান ও মরহুম চেয়ারম্যানদের স্ত্রীদের এব সম্মেলনী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ও বর্তমান প্রধান শিক্ষককে জায়নামাজ উপহার দেয়া হয়।

এছাড়া ইউনয়িনবাসির পক্ষ থেকে চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। একই দিন উপজেলার অন্য দশটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যরা আনুষ্ঠানিকভাবে কার্যভার গ্রহণ করেন।

জানুয়ারি ০৪.২০২১ ২১:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি