জাবি রসায়ন সংসদের ভিপি গৌতম, জিএস নাজমুল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের রসায়ন সংসদ নির্বাচনে ৪৫তম ব্যাচের শিক্ষার্থী গৌতম কুমার দাশ সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক (জিএস) হিসেবে ৪৬তম ব্যাচের শিক্ষার্থী নাজমুল হুদা ও সহ-সাধারণ সম্পাদক (এজিএস) হিসেবে ৪৭ তম ব্যাচের শিক্ষার্থী শফিউল আলম আদিদ মনোনিত হয়েছেন ।

মঙ্গলবার (৪জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয় ২৯ ডিসেম্বর ভিপি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এবং নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার রসায়ন বিভাগের অধ্যাপক মোহাম্মদ মামুন হোসেন।

অন্যান্য পদগুলোর মধ্যে সাংস্কৃতিক সম্পাদক পদে শেখ রাফিদ করিম, ক্রীড়া সম্পাদক সানিমুল ইসলাম, পাঠাগার সেমিনার সম্পাদক সাদেক নাঈম, সহ-ক্রীড়া সম্পাদক রাকিবুল হাসান, প্রচার ও ছাত্রকল্যাণ সম্পাদক সুজন মল্লিক, মহিলা সম্পাদিকা রিফাত সুলতানা কেয়া মনোনিত হয়েছেন। এরা আগামী এক বছরের জন্য তাদের দায়িত্ব পালন করবেন।

আরো পড়ুন :
প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের সংঘর্ষ, লেখক-জয়সহ আহত ১৩
কাহালুতে বিজ্ঞান মেলার সমাপনী অনুষ্ঠান

এছাড়া সদস্য হিসেবে মনোনিত হয়েছেন- তাজরী ইসলাম তন্বী, ইকবাল হোসাইন, মৃদুল শাহা, সামিন ইয়াসির বর্ষণ, সজীব সরকার ।

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন- রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুস সবুর ও প্রভাষক মাহবুব আলম।

নব নির্বাচিত সহ-সভাপতি (ভিপি) গৌতম কুমার দাশ বলেন, ভিপি নির্বাচিত হওয়ায় আমি অত্যন্ত আনন্দিত। আমি সর্বদা শিক্ষার্থীদের যৌক্তিক দাবীর পক্ষে কাজ করেছি এবং ভবিষ্যতেও শিক্ষকদের কাছে শিক্ষার্থীদের সকল যৌক্তিক দাবীসমূহ আদায় করার লক্ষ্যে কাজ করবো এবং রসায়ন সংসদকে একটি কার্যশীল ও ছাত্রবান্ধব সংসদ হিসেবে পরিচালনা করার চেষ্টা করবো।

জানুয়ারি ০৪.২০২১ ২১:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নাউ/রারি