দৌলতপুরে ফেনসিডিল ও সিএনজিসহ আটক ১

 পুলিশের অভিযানে ফেনসিডিল ও সিএনজিসহ আটক শরিফুল ইসলাম।

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের অভিযানে ফেনসিডিল ও সিএনজিসহ শরিফুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। শনিবার (১ জানুয়ারি) রাতে উপজেলার মথুরাপুর পিপলস কলেজ এলাকা থেকে তাকে আটক করা হয়। রোববার শরিফুল ইসলামকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, দৌলতপুর উপজেলার তেকালা ক্যাম্প ইনচার্জ (আইসি) এসআই জিয়াউর রহমান গোপন সূত্রের খবরের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে মথুরাপুর পিপলস কলেজের সামনে প্রাগপুর-কুষ্টিয়া সড়কের পাশে অবস্থান নেন। শনিবার রাত ৮টার দিকে পরিচালিত এ অভিযানের সময় পুলিশের সোর্সের দেয়া তথ্য অনুযায়ী কুষ্টিয়াগামী একটি সিএনজি থামিয়ে তল্লাশি চালায় পুলিশ।

আরো পড়ুন:
করোনায় আক্রান্ত আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি
যশোরে সাব্বির হত্যা মামলায় গ্রেফতার- ৩, বার্মিজ চাকু উদ্বার

পুলিশের ভাষ্য মতে, তল্লাশির একপর্যায়ের সিএনজির সিটের নিচে লুকিয়ে রাখা অবস্থায় ১১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় ফেনসিডিলবহনকারী সিএনজিসহ এর চালক শরিফুল ইসলামকে আটক করা হয়। আটক শরিফুল পাবনা সদর উপজেলার আটোয়া গ্রামের মৃত নবাব আলীর ছেলে। পরে তাকে দৌলতপুর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে মামলা করা হয়। এ মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

উপজেলার তেকালা পুলিশ ক্যাম্পের ইনচার্জ (আইসি) এসআই জিয়াউর রহমান জানান, ফেনসিডিল ও সিএনজি উদ্ধারের পর জিজ্ঞাসাবাদকালে গ্রেপ্তার সিএনজি চালক শরিফুল ফেনসিডিলের মালিকের নাম প্রকাশ করেছেন। তবে মামলার স্বার্থে তা এই মুহূর্তে জানানো যাচ্ছে না। এ ব্যাপারে দৌলতপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। রোববার দুপুরে গ্রেপ্তার শরিফুল ইসলামকে আদালতের মাধ্যমে কুষ্টিয়া জেল হাজতে প্রেরণ করা হয়।

জানুয়ারী ০২.২০২২ at ২০:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআস/জআ