নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১০ টায় নওয়াপাড়া প্রেসক্লাবের অডিটরিয়ামে উক্ত সাধারণ সভার আয়োজন করা হয়। নওয়াপাড়া প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মল্লিক’র সভাপতিত্বে এসময় নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মোজাফফার আহমেদ প্রেসক্লাবের বার্ষিক প্রতিবেদন পেশ করেন।

এরপর কোষাধ্যক্ষ মো. মফিজুর রহমান প্রেসক্লাবে আয় ও ব্যয় বিবরনী তুলে ধরেন। পরে উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি কামরুল হাসান, সহ-সভাপতি এস এম মুজিবর রহমান, সহ-সম্পাদক আশরাফ হোসেন প্রিন্স, দপ্তর ও গণ সংযোগ সম্পাদক শাহিন আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম এম আলাউদ্দিন, তথ্য প্রযুক্তি ও আইন বিষয়ক সম্পাদক তারিম আহম্মেদ ইমন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আলাউদ্দিন খান হীরা, নিবার্হী সদস্য সেলিম হোসেন। রবিউল ইসলাম বিশ্বাসকে নিবার্হী সদস্য দুই করা হয়।

আরো পড়ুন :
ভূঞাপুরে স্থগিত হওয়া কেন্দ্রে সুষ্ঠু ভোট নিয়ে শংকায় এলাকাবাসী
পূর্ণিমার ২৫ বছর!

অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম-সম্পাদক সৈয়দ জাহিদ মাসুদ তাজ। এরপর নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান সুনিল দাস নব নির্বাচিত কমিটির পরিচয় করে দেন। পরে নওয়াপাড়া প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি নজরুল ইসলাম মল্লিক সাংবাদিক কল্যান ট্রাষ্ট এর নব গঠিত ৯ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন, অধ্যক্ষ খায়রুল বাশারকে সভাপতি ও হারুন অর রশিদকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি গাজী রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক ইমন হাসান, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক মল্লিক খলিলুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক জাকির হোসেন হৃদয়, নির্বাহী সদস্য রকিবুল ইসলাম রুবেল, ডিআর আনিসুর রহমান। আগামী দুই বছরের জন্য এই কমিটি দ্বায়িত্ব পালন করবেন।

জানুয়ারি ০২.২০২১ at ১৮:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহোহৃ/রারি