চৌগাছায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

যশোরের চৌগাছা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টা থেকে শুরু হয়ে রাত সাড়ে ৭টা পর্যন্ত চলে সম্মেলনের প্রথম অধিবেশন। এরপর সভাপতি পদে দুজন এবং সম্পাদক পদে ১৪ জন প্রার্থী হওয়ায় সমঝোতার মাধ্যমে কমিটি গঠনের চেষ্টা করা হয়।

সমঝোতা না হওয়ায় আগামী সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি দেয়া হবে বলে ঘোষণা দেন যশোর জেলা সভাপতি আসাদুজ্জামান মিঠু। পরে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

দীর্ঘ ছয় বছর পর অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) নাসির উদ্দিন।

প্রধান বক্তা ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি নির্মল চ্যাটার্জী।সম্মেলনের উদ্বোধক ছিলেন যশোর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান মিঠু।

আরো পড়ুন :
ঝিকরগাছায় পেন ফাউন্ডেশনের উদ্যোগে সাহিত্য আসর
কোটচাঁদপুরে বিএনপি’র সঙ্গে ভাইস প্রেসিডেন্ট জয়নুল আবেদীনের সৌজন্য সাক্ষাত

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জিয়াউর রহমান রিন্টুর সভাপতিত্বে এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাবেক ভিপি ও কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি কৃষিবিদ আব্দুস সালাম, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক অধ্যক্ষ এম এ হান্নান, স্বেচ্ছাসেবক লীগের যশোর জেলা সাধারণ সম্পাদক অধ্যক্ষ নূরে আলম সিদ্দিকী, যশোর জেলা সহ-সভাপতি সাইদুজ্জামান বাদল ও সাংগঠনিক সম্পাদক শেখ ইমামুল কবির।

অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, চৌগাছা পৌরসভার মেয়র মূর উদ্দীন আল মামুন হিমেল প্রমুখ।

বিকাল ৪টায় জাতীয় সঙ্গীত পরিবেশনের সাথে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর দুটি পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করা হয়। এরপর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং পবিত্র গীতা পাঠ করা হয়।

ডিসেম্বর ৩১.২০২১ at ২২:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমই/রারি