কোটচাঁদপুরে বিএনপি’র সঙ্গে ভাইস প্রেসিডেন্ট জয়নুল আবেদীনের সৌজন্য সাক্ষাত

ঝিনাইদহের কোটচাঁদপুরে বিএনপির ভাইস প্রেসিডেন্ট সুপ্রিম কোর্ট বার আইনজীবী সমিতির সাবেক সভাপতি সিনিয়র আইনজীবী এ্যাড. জয়নুল আবেদীনের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন উপজেলা ও পৌর বিএনপির নেতা-কর্মীরা।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে পৌর শহরে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য আবুবকর বিশ্বাসের নিজ বাসভবন নার্গিস ভবনে এই সৌজন্য সাক্ষাত করেন। এসময় নেতা-কর্মীদের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

এ্যাড. জয়নুল আবেদীন নেতা-কর্মীদের উদ্দ্যেশে বলেন, সরকার বিএনপি নেতাদের বিরুদ্ধে লাখ লাখ মামলা দিয়ে হয়রানি করছে। সরকারের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন-সংগ্রামের নির্দেশ দেন। তিনি বলেন, বিএনপির সু-দিন খুব সন্নিকটে। দেশের জনগন দ্রুতই এই সরকার থেকে মুক্তি পাবে।

আরো পড়ুন :
ফের প্রতিবাদীর উপর হামলা যখন সিভিক পুলিশ
ঝিকরগাছায় পেন ফাউন্ডেশনের উদ্যোগে সাহিত্য আসর

এসময় উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষনা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল, উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যাপক আব্দুর রাজ্জাক, পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র সালাহউদ্দীন বুলবুল সিডল, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. লিয়াকত আলী, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক মীর্জা টিপু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. ইকরামুল হক, প্রমূখ। এছাড়াও পৌর ও উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে মেহেরপুরের মহা সমাবেশে প্রধান অতিথি হিসাবে যোগদান শেষে বৃহস্পতিবার কোটচাঁদপুরে বিএনপির ভাইস প্রেসিডেন্ট সুপ্রিম কোর্ট বার আইনজীবী সমিতির সাবেক সভাপতি সিনিয়র আইনজীবী এ্যাড. জয়নুল আবেদীন রাত্রি যাপন করেন।

ডিসেম্বর ৩১.২০২১ at ২২:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরাউ/রারি