চৌগাছায় ২টি চোরাই গরু ও পিকাআপসহ চোর আটক

যশোরের চৌগাছায় ২টি চোরাই গরু পিকাআপ সহ আব্দুল হালিম (৩৬) নামের এক গরু চোরকে আটক করেছে থানা পুলিশ। বুধবার ভোরে উপজেলার চৌগাছা-মহেশপুর সড়কের ফাঁসতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় দুটি চোরাই ও গরু চুরির কাজে ব্যবহৃত পিকাআপও জব্দ করা হয়।

আটক আব্দুল হালিম খুলনা জেলার রুপসা উপজেলার তালিমপুর গ্রামের শেখ ওয়াজেদ আলীর ছেলে। মঙ্গলবার গভীররাতে চৌগাছার সলুয়া গ্রামের শাহিন কবিরের গোয়াল ঘর থেকে লাল ও কালো রংয়ের ২ টি গাভী চুরি করে চোরেরা।

গরুর মালিক শাহিন কবির বলেন, গভীর রাতে হঠাৎ ঘুম ভেঙে গেলে ঘরের বাহিরে এসে দেখি গোয়াল ঘরে ২ টি গরুর একটিও নেই। তখন চিৎকার করলে গ্রামের লোকজন এসে থানায় খবর দেন। চৌগাছা থানার এসআই বিপ্লব জানান, মঙ্গলবার রাতে নিয়মিত টহলে চৌগাছা-মহেশপুর সড়কের ফাঁসতলায় অবস্থান করছিলাম।

আরো পড়ুন :
ঝিনাইদহে পথে পথে জনতার ঢল
ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধ, গরুর খড় টিনের বেড়া দিয়ে আটকে দিলেন প্রতিপক্ষ

ভোরের দিকে একটি পিকআপ দাড়ানোর জন্য সিগনাল দেওয়া দিলে সিগনাল অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। প্রায় ২০ কিলোমিটার ধাওয়া করে ২টি চোরাই গরু ও চুরির কাজে ব্যবহৃত পিকআপসহ আব্দুল হালিমকে আটক করা হয়।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গরু চুরি যাওয়ার খবর পেয়ে তাৎখনিক চৌগাছা থানা পুলিশের চৌকস টিম গঠন করে রাতেই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে চুরি যাওয়া ২ টি গরুসহ চোর চক্রের মূল হোতাকে আটক করা হয়েছে। এ ঘটনায় চৌগাছা থানায় একটি মামলা হয়েছে। আটককৃত চোরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ডিসেম্বর ২৯.২০২১ at ২১:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমই/রারি