জাবিতে রক্তদাতাদের সংবর্ধনা প্রদান করেছে বাঁধন রবীন্দ্রনাথ হল ইউনিট

নিয়মিত রক্তদাতাদের সংবর্ধনা ও সনদ প্রদান করেছে সেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন- এর জাবি জোনের বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হল ইউনিট।

রবিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় হলের কমন রুমে ৩২ জন নিয়মিত রক্তদাতাকে এ সংবর্ধনা প্রদান করা হয়। এর আগে অনুষ্ঠানের প্রথম কর্মসূচি হিসেবে নবীন শিক্ষার্থীদের (৪৯তম আবর্তন) ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেওয়া হয়।

পরবর্তীতে সদ্য বিদায়ী কমিটির সভাপতি শাকিল আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমানের সঞ্চালনায় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হল ইউনিটের আগামী এক বছরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি হয়েছে ৪৮ ব্যাচের শিক্ষার্থী মোসাদ্দেক হোসেন মুরাদ এবং সাধারণ সম্পাদক হয়েছে একই ব্যাচের শিক্ষার্থী তারেক মাহমুদ।

আরো পড়ুন:
অনিন্দ ইসলাম অমিত বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হওয়ায় মিস্টি বিতরণ
চৌগাছায় পূবালী ব্যাংকের শাখা উদ্বোধন

কমিটির জোনাল প্রতিনিধি হিসেবে আছে সদ্য সাবেক সভাপতি শাকিল আহমেদ। সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন শফিকুল ইসলাম ও শাহরিয়ার অপি। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সাধারণ সম্পাদক গোলাম রাব্বী, সাংগঠনিক সম্পাদক মো. আবুল হায়াত, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আবিদ হোসেন, কোষাধ্যক্ষ বনি আমিন, দপ্তর সম্পাদক মো. সজীব চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শাকিল মিয়া, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান আতিক ও কার্যনির্বাহী সদস্য অমিত বনিক।

প্রধান অতিথির বক্তব্যে হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুল্লাহ হেল কাফী বলেন, “মানুষ মানুষের জন্য এটাই আমাদের মূলমন্ত্র হওয়া উচিৎ। আর এই মনুষ্যত্বকে চর্চা করার অন্যতম সংগঠন হচ্ছে বাঁধন। যারা বাঁধনের সাথে থেকে রক্ত দেওয়া ও সংগ্রহ করতে কাজ করে যাচ্ছে তাদেরকে সর্বদা ধন্যবাদ জানাই। এই মানুষগুলো আছে বলেই শত শত মানুষ রক্তের অভাবে মারা যায় না। আমি সর্বদা বাঁধন ও বাঁধনের সাথে জড়িত সকলের উত্তরোত্তর সাফল্য কামনা করি।”

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাঁধনের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক রনি আহমেদ, ইশতিয়াক মোর্শেদ নিপুণ, জহির ফয়সাল, আব্দুল্লাহ আল গালিব, সোহানুর রহমান, জাবি জোনের সাধারণ সম্পাদক রায়হান মাহমুদ প্রধান, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হল ইউনিটের উপদেষ্টা আবু হাসিব, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হল ছাত্রলীগ নেতা আরিফুল আলম ও অভিজিৎ সিং।

ডিসেম্বর ২৭.২০২১ at ১০:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নউ/মক