যশোর মণিরামপুরে ভরণ পোষন না দেয়ায় মেয়ের বিরুদ্ধে মায়ের মামলা

যশোরের মণিরামপুর উপজেলার হানুয়ার গ্রামে ভরণ পোষন না দেয়ায় মেয়ের বিরুদ্ধে মামলা করেছেন মা। বৃহস্পতিবার মণিরামপুরের হানুয়ার গ্রামের মৃত শের আলী মোড়লের স্ত্রী আকলিমা বেগম বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাদী হাসান অভিযোগটি আমলে নিয়ে আসামির প্রতি সমন জারির আদেশ দিয়েছেন। আসামি কাজল রেখা চান্দুয়া গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী ও বাদীর মেয়ে।

আকলিমা বেগম অভিযোগে করে বলেছেন আমি কর্মহীন বয়জোষ্ঠ মহিলা। আসামি কাজল রেখা দায়িত্বহীন সন্তান। স্বামীর মৃত্যুরপর আসামি কাজল রেখা ওয়ারেশ সূত্রে প্রচুর সম্পত্তির মালিক হয়। এরপর আসামি কাজল রেখা তার মা আকলিমা বেগমের সম্পত্তি তাকে দিয়ে দিতে বলেন। সারাজীবন তার ভরণ পোষন ও দেখাশুনা করবে বলে অঙ্গীকার করে।

আরো পড়ুন :
সখীপুরে ৪ টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যের শপথ
ঠাকুরগাঁওয়ে ২০টি দেশীয় ধারালো অস্ত্রসহ যুবক আটক

কাজল রেখার কথায় বিশ্বাস করে তার মা তার নামে কিছু সম্পত্তি লিখে দেন। কিছুদিন যেতেনা যেতে কাজল রেখা তার মায়ের খোঁজখবর নেয়া বন্দ করে দেয়। সামান্য জমি বন্ধক দিয়ে জীবন অতিবাহিত করেন তিনি। এরমধ্যে কাজল রেখা তার মায়ের ভরণ পোষন না দিয়ে জমি বিক্রির ষড়যন্ত্র করছে। মায়ের সম্পত্তির দখল নিয়ে ভরণ পোষনের দায়িত্ব না য়োয় তিনি আদালতে এ মামলা করেছেন।

ডিসেম্বর ২৩.২০২১ at ২২:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি